Connect with us

Tollywood

Srabanti Chatterjee: হঠাৎ গোলুমোলু ফিগার থেকে হয়ে গেলেন হ’ট অ্যান্ড সে’ক্সী! “উফ ঝাঁঝে মরে যাই মাগো”, শ্রাবন্তীর চাঁচাছোলা রূপ দেখে রাতের ঘুম উড়বেই

Published

on

শ্রাবন্তী চট্টোপাধ্যায়। এককালে এই নামে ঝড় উঠতো তরুণ পুরুষদের হৃদয়ে। আজও তা সমানভাবে বিদ্যমান। যদিও এই মুহূর্তে প্রত্যক্ষভাবে টেলিভিশনের পর্দায় নিজের ঝাঁঝালো তেজ দেখান না অভিনেত্রী তবু এককালের সেরা এই নায়িকার ভক্তদের সংখ্যা কিন্তু বেড়েই চলেছে।

শিশু শিল্পী হিসেবে আত্মপ্রকাশ করেছিলেন প্রথমবার টেলিভিশনের পর্দায়। তারপর বড় বড় সুপারস্টার দের সঙ্গে অভিনয় এবং নিজেও হয়ে উঠলেন জনপ্রিয় এক তারকা। হঠাৎ করে যদিও টলিউড থেকে সরে গেলেন অভিনেত্রী শ্রাবন্তী তবু তার অভিনয় তাকে যে সম্মান এবং জনপ্রিয়তা দিয়েছে তার থেকে দূরে যেতে পারেন তিনি তার এমন সাধ্য কই?

 

View this post on Instagram

 

A post shared by Srabanti ❤️ (@srabanti.smile)

টলিউড থেকে দূরে থাকলেও রাতারাতি যেকোনো মুহূর্তে আবার যে তিনি স্টার হয়ে জ্বলতে পারেন তার প্রমাণ আবার একবার রেখে গেলেন। সম্প্রতি এমন কিছু ছবি শেয়ার করেছেন যা আগুন লাগালো সোশ্যাল মিডিয়ায়।

সম্প্রতি নায়িকার লাল লেহেঙ্গায় বেহুঁশ ভক্তরা। লাল লেহেঙ্গার সঙ্গে স্লিভলেস ন্যুডল স্ট্রিপ ব্লাউজ। সঙ্গে একদিক করে নিয়েছেন ওড়না। স্পষ্ট তার বক্ষবিভাজিকা। সিলভার গয়না এই সাজকে পরিপূর্ণতা এনে দিয়েছে। সঙ্গে পারফেক্ট ন্যুড মেকআপে একেবারে পারফেক্ট পার্টির সাজ সেজেছেন শ্রাবন্তী।

 

View this post on Instagram

 

A post shared by Srabanti ❤️ (@srabanti.smile)

বোঝাই যাচ্ছে নায়িকার এক বিশেষ ফটোশুটের ছবি এগুলি। তবে এতদিন যে গোলুমোলু শ্রাবন্তীকে দেখে দর্শকরা অভ্যস্ত ছিল তার হঠাৎ এমন মেদহীন ফিগার দেখে বিষম লেগে গেলো ভক্তরাও। রীতিমতো যে নায়িকা কসরত করছেন নিজেকে আবার পুরনো ফর্মে ফিরিয়ে আনতে সেটা স্পষ্ট।

 

View this post on Instagram

 

A post shared by srabanti❤🦋 (@srabanti_loverss)

কেউ লিখলো “ওয়াও! দুর্দান্ত আবেদনময়ী আগুন”, কেউ লিখলো “ভাল্লাগছে ঝাল্লাগছে”। আবার কেউ মজা করে লিখল “এগুলা পইরো নাআমার মাথা ঘুরায়”। বোঝাই যাচ্ছে ছেলেদের রাতের ঘুম গেলো উড়ে।

 

View this post on Instagram

 

A post shared by Srabanti ❤️ (@srabanti.smile)

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending