Tollywood

Srabanti Chatterjee: বছর শেষের আগেই চমক, চতুর্থবার বিয়ে করতে চলেছেন শ্রাবন্তী! “দিদিকে নিজের রেকর্ড ভাঙার জন্যে বিয়েশ্রী ছুঁড়ে মার”, বধূবেশে ছবি শেয়ার করতেই শুরু Troll

বাংলা সিনেমা জগতের এক উজ্জ্বল এবং সর্বাধিক আলোচিত ব্যক্তিত্বের নাম শ্রাবন্তী চট্টোপাধ্যায়। এই মুহূর্তে বাংলা ইন্ডাস্ট্রির যে অভিনেত্রীরা প্রথম সারির অভিনেত্রী হিসেবে পরিগণিত হন তাদের মধ্যে নাম লিখিয়ে ফেলেছেন তিনি। যদিও তার শুরুটা হয়েছিল শিশুশিল্পী হিসেবে তবে বর্তমানে তিনি কাঁপাচ্ছেন টলিউড।

Srabanti Chaterjee

যদিও এই অভিনেত্রী এমন এক নায়িকা যার সিনেমার থেকেও ব্যক্তিগত জীবন বেশি রঙিন এবং সেই কারণেই তা বারবার উঠে এসেছে আলোচনায়। বারবার প্রেম সম্পর্ক বিয়ে বিচ্ছেদ এই বিষয়গুলি জড়িয়ে পড়েছে শ্রাবন্তীর জীবনে। একাধিকবার সম্পর্কে এসেছেন এবং সম্পর্ক থেকে বেরিয়ে গিয়েছেন তিনি। বিয়ের ক্ষেত্রেও ঠিক তেমনটাই হয়েছে।

Pin on Srabanti Chatterjee Photos

ঠিক এই কারণে বারবার সমালোচনার ঊর্ধ্বে উঠে আসেন অভিনেত্রী। তবুও তিনি কাউকে পরোয়া করেন না সেটা বুঝিয়ে দিয়েছেন। এবার আবার এমন একটি ভিডিও শেয়ার করে বসলেন যে তা ছড়িয়ে গেল হুহু করে এবং শুরু হয়ে গেল আলোচনা। আবার বিয়ে করলেন নায়িকা? ভিডিও তো তেমনই প্রমান দিচ্ছে।

Srabanti Chatterjee: লাল টুকটুকে বেনারসি গা-ভর্তি গয়না, নববধূর সাজে  ভক্তদের চমকে দিলেন শ্রাবন্তী

নায়িকাদের ভিডিও শেয়ার করেছেন তাতে দেখা গেছে নীলচে সবুজ রংয়ের বেনারসি পরেছেন এবং সেই সঙ্গে রয়েছে মানানসই সোনার গয়না। কপালে লাল টিপ এবং ঠোঁটে লাল লিপস্টিক। একেবারে যেনো বনেদি বাড়ির নববধূ।

মুগ্ধ হয়ে গিয়েছে দর্শকরা। এত মিষ্টি দেখতে লাগছিল তাকে যে প্রশংসা না করে পারেনি তার ভক্তরা। এদিকে এই ভিডিও শেয়ার করতেই কমেন্ট বক্সে আলোচনা শুরু হয়ে গেছে যে আবার কি চতুর্থ বিয়ের প্রস্তুতি নিচ্ছেন নায়িকা?

Nira