Connect with us

Tollywood

Srabanti Chatterjee: পুজোর আগেই মেদ কমিয়েছেন, নবমীতে কালো নেটের শাড়ি পরে লাস্যময়ী হয়ে সামনে এলেন শ্রাবন্তী! দেখে কুপোকাত অভিরূপ, ‘জিম করাটা কাজে এলো’, হাসছেন নেটিজেনরা

Published

on

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী হলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। তার ব্যক্তিগত কারণ নিয়ে সব সময়ই তিনি সংবাদ শিরোনামে থাকেন। সম্প্রতি তার সঙ্গে ব্যবসায়ী অভিরূপ নাগের প্রেমের সম্পর্ক টলিউডের চর্চায়। বেশ কিছুদিন ধরে তাদের দুজনের সম্পর্ক নিয়ে একাধিক কথাবার্তা হলেও তারা দুজন প্রকাশে কখনোই কিছু বলেননি।

তবে এবার তারা দুজন একে অপরকে সোশ্যাল মিডিয়ায় প্রেমালাপ করলেন। অভিনেত্রীর স্বামী রোহন সিংয়ের সাথে এখনো তার বৈবাহিক বিচ্ছেদ হয়নি। রোশন-শ্রাবন্তী, ডিভোর্স মামলা কোর্টে বিচারাধীন। এরমধ্যে অভিনেত্রীর সোশ্যাল মিডিয়া ঘিরে অভিরূপের সাথে তার সম্পর্ক নিয়ে আবার চর্চায় মাতলেন নেটিজেনরা।

বারবার তাদের দুজনের সম্পর্ক সোশ্যাল মিডিয়ায় উঠলেও সবার সামনে অভিরপকে ভালো বন্ধু বলেই উল্লেখ করেছেন শ্রাবন্তী। পরপর তিনটে বিয়ে ভাঙ্গার পর গত এক বছর ধরে শোনা যাচ্ছে যে শ্রাবন্তী আবার প্রেমে পড়েছেন। তাই নিয়ে বহু চর্চা হয়েছে। কিন্তু ও অভিনেত্রী তার কিছুই গায়ে মাখেনি।

 

View this post on Instagram

 

A post shared by Srabanti ❤️ (@srabanti.smile)


সম্প্রতি এক জনপ্রিয় সংবাদ মাধ্যমকে অভিরূপকে নিয়ে শ্রাবন্তী বলেন,‘মানুষ হিসেবে খুব ভালো, খুব পরিবারের দিকে নজর দেয়, যা আমার সবচেয়ে ভালো লাগে আর বন্ধু হিসেবে ভীষণ ভালো। আমি মনের কথা বলতে পারি। আর যেটা আমার খারাপ লাগে তা হল কাজের পর খুব ল্যাদ খায়। জিম করতে বলি তাও করে না।’

গতকাল অর্থাৎ নবমীর রাতে একসাথে সময় কাটিয়েছেন শ্রাবন্তী এবং অভিরূপ। অভিনেত্রী সাংসদ মিমির কসবার ফ্ল্যাটে জমিয়ে খাওয়া দাওয়া এবং আড্ডা চলেছে এই দিন। সেই ছবি এখন সোশ্যাল মিডিয়ার ভাইরাল। পরিচিত লোক ছেড়ে শ্রাবন্তীকে দেখা গেছে একটি কালো নেটের শাড়িতে মোহময়ী রূপে। শ্রাবন্তীকে দেখে দর্শকরা মুগ্ধ হয়েছেন। প্রশংসায় ভরিয়েছেন শ্রাবন্তীর অনুরাগীরা।সেখানেই প্রকাশ্যেই শ্রাবন্তীর পোস্টের কমেন্ট বক্সে লিখেছেন, ‘এক্কেবারে অসাধারণ’। অভিরূপের এই প্রশংসার জবাবে শ্রাবন্তী লাল হৃদয়ের ইমোজি জুড়ে ভালোবাসার বহিঃপ্রকাশ করলেন ।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending