Connect with us

Tollywood

Sreelekha Mitra: প্লিজ ‘ দত্তক ‘ নিন! করুণ সুরে সোশ্যাল মিডিয়ায় অনুরোধ জুড়লেন শ্রীলেখা! দত্তক নিলেই রয়েছে বাম্পার অফার

Published

on

আমরা সবাই জানি শ্রীলেখা মিত্র এখন ইন্ডাস্ট্রির থেকে অনেক বেশি অ্যাক্টিভ তাঁর সোশ্যাল মিডিয়ায়। সোশ্যাল মিডিয়ায় তিনি তাঁর দিনের অর্ধেকের বেশি সময় ও অভিজ্ঞতাকে যাপন করেন।

যতরকম ভালো লাগা, অভিযোগ, অভাব, প্রতিবাদ এমনকী আর্জি সবই তিনি তাঁর সোশ্যাল মিডিয়ায় ভাগ করে থাকেন। এখন তাঁর সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলেই বোঝা যায় তাঁর জীবনে কি চলছে।

সেই সোশ্যাল মিডিয়া থেকেই সবাই জানতে পারেন যে তাঁর চারপেয়ে প্রাণীদের প্রতি ভালোবাসা বিস্তর। এই নিয়ে তাঁর সোসাইটিতে সমস্যা আরও অনেক কন্ত্রভার্সিতে জড়িয়েছেন তিনি। বিশেষ করে তিনি রাস্তার কুকুরের বেড়াল নিয়ে খুব চিন্তিত।

তাঁর দাবি, মানুষে ব্রিডের কুকুরকে ভালোবাসে কিন্তু রাস্তার কুকুরকে জঞ্জাল মনে করেন। আর সেই কারণে মাঝে ‘ রাস্তার কুকুরের দায়িত্ব নিন এবং শ্রীলেখার সঙ্গে ডেট যাওয়া সুযোগ পান ‘, এরকমও পোস্ট করেছিলেন।

তাতেও দেদার ট্রলের শিকার হতে হয় তাঁকে। কিন্তু আবারও একটি পোস্ট করলেন তিনি। সেখানে তিনি জানাচ্ছেন, তাঁর কাছের এক বান্ধবী একটি কুকুরের সন্ধান দিয়েছে যে রাস্তার কুকুর। তাঁকে এক পরিবার তাঁদের বাচ্চা মেয়ের বায়নায় পোষেন।

কিন্তু সময়ের সঙ্গে সঙ্গে তাঁর যত্ন নিতে অক্ষম হওয়ায় তাঁর আর দায়িত্ব নিতে পারছেন না। কিন্তু সেই কুকুরটিও আর রাস্তায় ফিরে যাওয়ার মতো অবস্থা নেই। তাই তিনি করুণ আর্জি রেখেছেন যে দায়িত্ব নিতে না পারলে পুষবেন না আর ওই কুকুরটিকে যেন কেউ এডপ্ট করে। পরবর্তীতে অবশ্যই তাঁর বাড়িতে চা কফি খেয়ে যেতে পারেন। তাতে লোকে যা বলার বলুক।

Trending