Tollywood

Sreelekha Mitra: “যদি কেউ দত্তক নেয়…”! সোশ্যাল মিডিয়ায় বিনীত অনুরোধ করছেন শ্রীলেখা! নায়িকার অনুরোধে কি সাড়া দিলো কেউ?

শ্রীলেখা মিত্র। অভিনয় যেমন তুখোড় মানুষ হিসেবেও ততটাই তুখোড় এবং সোজাসাপ্টা। বরাবর নিজের স্বার্থে জীবন নির্বাহ করেন এই জনপ্রিয় টলিউড নায়িকা। যেটা ঠিক মনে হয় ঠিক সেটাই করেন তিনি।

এই যেমন এবার আবার সোশ্যাল মিডিয়ায় খোলাখুলি অনুরোধ করলেন দত্তক নেওয়ার জন্য। কিন্তু কাকে? কেনো? উত্তরগুলি পাওয়ার জন্য পুরোটা পড়তে হবে।

লাইকার নিজের অভিনয়ের পাশাপাশি পথকুকুরদের জন্য মন কাঁদে। তার নিজের বাড়িতেও বেশ কয়েকটি পোষ্য রয়েছে যাদের তিনি একেবারে নিজের সন্তানের স্নেহে বড় করছেন। তবে এর পাশাপাশি ও রাস্তায় যখন যেখানে কুকুরদের সাথে অন্যায় হয়েছে প্রতিবাদ করেছেন এই অভিনেত্রী। বেশ কয়েকটি বিখ্যাত পশুদের ফেসবুক পেজে সক্রিয়ভাবে রয়েছেন তিনি।

এবার এমন একটি পেজ থেকে একটি সুন্দর ভিডিও শেয়ার করেছেন শ্রীলেখা। ভিডিওটিতে দেখা গেছে একটি কুকুর ছানা এক মানুষের হাত থেকে মানব শিশুদের দুগ্ধপানের বোতল থেকে দুধ খাচ্ছে। একজন ব্যক্তি নিজের হাতে সেই ছোট্ট কুকুর ছানাটিকে দুধ খাওয়াচ্ছেন। ক্যাপশনে লেখা “জন্ম দিয়েই মা মারা গেছে অনেক কষ্ট করে বড় করে তুলছি”।

অভিনেত্রী সঙ্গে সঙ্গে এই ভিডিও শেয়ার করেছেন নিজের ফেসবুক পেজে এবং জনগণের কাছে অনুরোধ জানিয়েছেন যেন তার অন্যান্য পোস্টের মতো এই পোস্টটিও ভাইরাল করা হয় যাতে এই ছোট ছোট অনাথ শিশুরা উপযুক্ত বাড়ি পায় এবং মানুষের ভালোবাসা পায়। শ্রীলেখা সরাসরি লিখেছেন সংবাদ মাধ্যমের উদ্দেশ্যে যে তার অন্যান্য পোস্ট যেভাবে ভাইরাল করা হয় তেমন এই পোস্টগুলিও যেনো ভাইরাল হয় তাহলে অন্তত যদি বাচ্চাগুলোকে কেউ দত্তক নেয়।

Nira