Connect with us

Tollywood

Sreelekha Mitra: পরিচালক শ্রীলেখা মিত্রের সাফল্য উদযাপন, “ছি ছি মেয়ে হয়ে মদ?” ওয়াইন খেয়ে ছবি দিতেই ধেয়ে এলো মানুষ!

Published

on

শ্রীলেখা মিত্র। তিনি বরাবর সাহসী এবং সোজাসাপ্টা। সেটা জীবনের যেকোন সিদ্ধান্তই হোক কিংবা অভিনয়ের ক্ষেত্রেই হোক না কেন, বরাবর মনের কথা মনের মধ্যে পুষে না রেখে মুখে ফুটে বলেছেন তিনি। তাই এটা বলতে দ্বিধা নেই যে নায়িকার অনুরাগীদের থেকে নিন্দুকদের সংখ্যা বেশি।

তবে শ্রীলেখা সেগুলোকে থোরাই কেয়ার করেন? বরং তার জন্যে লড়াই করতে হলেও পিছপা হতে দেখা যায়নি কখনোই এই বাঙালি অভিনেত্রীকে। অভিনয় থেকে বহুদূরে থাকলেও পরিচালক শ্রীলেখা পরিচালনায় হাত পাকিয়েছেন খুব তাড়াতাড়ি। তাই তো সাফল্য আসতেও খুব বেশি সময় লাগেনি তাঁর।

হ্যাঁ, আমরা কথা বলছি পরিচালক শ্রীলেখা মিত্রের পরিচালনায় দ্বিতীয় সিনেমা “এবং ছাদ” নিয়ে। সিনেমা মুক্তি পাওয়ার পর তাঁর আক্ষেপ ছিল নন্দনে জায়গা পাচ্ছিল না তাঁর পরিচালিত সিনেমা। তবে কথায় বলে, সব ভাল যার শেষ ভাল। অবশেষে বুধবার নন্দনে অনুষ্ঠিত হল তাঁর পরিচালিত ছবি ‘এবং ছাদ’-এর প্রিমিয়ার। এটি তাঁর পরিচালিত দ্বিতীয় ছবি। বহুদিন পর এই সিনেমায় শ্রীলেখা নিজে অভিনয় করেছেন এক গৃহবধূর চরিত্রে।

ছবির সাফল্যমন্ডিত স্ক্রিনিং উদযাপন করলেন অভিনেত্রী এবং পরিচালক শ্রীলেখা মিত্র নিজেই নিজের বাড়িতে। বন্ধু-বান্ধবদের সঙ্গে ছিল মদ পার্টি।
সেই ছবি শেয়ার করতে ভুলবেন কী করে তিনি? তিনি তিনি সেটা শেয়ার করলেন সোশ্যাল মিডিয়াতেও। তবে এর আগেও অভিনেত্রী নিজের জন্মদিনে যখন মদ নিয়ে পার্টি করেছিলেন তা নিয়ে বিস্তার সমালোচনা শুনতে হয়েছিল অভিনেত্রীকে। তাই এবার আগে ভাবী ক্যাপশনে সরাসরি লিখে দিয়েছেন জন্মদিনের টাকিলার পর ওয়াইন পার্টি।

নায়িকার এই মানসিকতাকে বহু মানুষ সমর্থন জানিয়েছে এবার। শ্রীলেখা নিজের পরিশ্রমে এবং নিজের যোগ্যতায় সফল পরিচালক হয়ে উঠতে পেরেছেন, এমনটাই বলছে মানুষ। অনেকেই নায়িকাকে শুভেচ্ছাও জানিয়েছে।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending