Connect with us

Tollywood

Sreelekha Mitra: ‘নিজের পয়সায় মদ খেয়েছি নিজের বাড়িতে’, জন্মদিন ড্রিঙ্ক করা নিয়ে কটাক্ষের শিকার হতেই মুখ খুললেন টলি অভিনেত্রী শ্রীলেখা!

Published

on

গত ৩০শে আগস্ট টলি অভিনেত্রী শ্রীলেখা মিত্র ৫০-এ পা দিলেন। আর সেই জন্মদিনের সন্ধ্যায় তার বয়সকে কেন্দ্র করে তারা কটাক্ষ করতো তাদের মোক্ষম জবাব দিলেন অভিনেত্রী।সেই সঙ্গে বেফাঁস কিছু মন্তব্য করে বসলেন তিনি।শ্রীলেখা মিত্র বিতর্ক যেন একই কয়েনের দুই পিঠ। একের পর এক বিতর্কে নাম জড়িয়ে চর্চিত হন তিনি।

স্বভাবতই খুব স্পষ্টবাদী অভিনেত্রী বলেই টলিপাড়ায় পরিচিত শ্রীলেখা। এই দিন তিনি ‘এজ শেমিং’ নিয়ে ট্রোলারদেরকে একহাত দেন । এইদিন তিনি সন্ধ্যায় তার কিছু কাছের মানুষদের নিয়ে জন্মদিনের পার্টি করেন। এবং কেক কাটার সময় জোর গলায় বলেন ‘আমার সত্যিকারের বয়স। আমার জন্ম হয়েছে ১৯৭২ সালের ৩০শে আগস্ট। আমি পঞ্চাশ বছরে পা দিলাম’।

Sreelekha Mitra Birthday: | Sreelekha Mitra Birthday:

আর তারপরেই তিনি ইউটিউবে লাইভে আসেন এবং সেখানে বলেন “আমি পঞ্চাশে পা দিলাম। “এজ শেমিং” করতে চাইলে করো। কিচ্ছু যায় আসে না।” তিনি আরো বলেন, “আমার বাবা মা তোমাদের বাবা মায়ের আগে বিয়ে করেছে, তাঁরা আগে সেক্স করেছে‌। তার ফলপ্রসূ আমি জন্মেছি। তাই বয়স নিয়ে আমার কোনো চাপ নেই।”

এই দিন সন্ধ্যায় তার বাড়ির পার্টিতে ছিলেন মেয়ে মাইয়‍্যা এবং ঘনিষ্ঠ বন্ধু ত্র‍্যম্বক রায়চৌধুরী সহ আরো কয়েকজন বন্ধু । ঐদিন খাওয়া-দাওয়ার সাথে ছিল পানিয়র ব্যবস্থাও ছিল। তার জন্মদিনের পার্টির জন্য ঘরটি সুন্দর করে বেলুন দিয়ে সাজানো হয়েছিল। এরপর তার মেয়েকে পাশে নিয়ে লাইভে বলেন যে ‘আমার মেয়েকে যত ছেলে দেখবে, তার চেয়ে একটা বেশি ছেলে আমায় দেখবে’।

পার্টিতে তাকে খুব খোশ মেজাজে দেখা গেল। সেই সঙ্গে তার মেয়ের সাথে তিনি ‘উ আনটাভা’ গানটিতে একে অপরের সাথে নাচের তালে তাল মেলালেন। এবং ঘনিষ্ঠ বন্ধু ত্র‍্যম্বক রায়চৌধুরীর সাথে তার প্রেমের চর্চা নিয়েও হাসাহাসি করেন। সেই সঙ্গে ফাঁস করে দিলেন ত্র‍্যম্বকের বর্তমান গার্লফ্রেন্ডের নাম।
এত হাসি খুশির মধ্যেও অভিনেত্রীর মন কিছুটা ভার ছিল।তার কারণ তিনি এই প্রথম তার বাবাকে ছাড়া জন্মদিন পালন করলেন। গত বছর জন্মদিনের কয়েকদিন পরেই তিনি তার বাবাকে হারান। এবং সেই উদ্দেশ্যে তিনি বলেন যে “তিনি তার বাবাকে ছাড়া কখনোই জন্মদিন পালন করতে চাননি কিন্তু তা করতে হলো, হয়তো তার বাবা সেটি চেয়েছিলেন”।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending