Tollywood

Sreelekha Mitra: বাবাকে হারিয়ে একদম ভালো নেই শ্রীলেখা! মা-বাবা দুজনকেই মুক্তি দিতে চান নায়িকা! আবার কলকাতা ছাড়ছেন বাবা-মায়ের আদুরে মেয়ে

শ্রীলেখা মিত্র ও তাঁর সোশ্যাল মিডিয়া। খবর হওয়ার জন্য এটুকুই যেন অনেক। রোজদিন নিত্য নতুন ঘটনা এই অভিনেত্রীর জীবনে ঘটে এবং তার টের পাওয়া যায় সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই।

সম্প্রতি ঢাকা চলচ্চিত্র উৎসব মিটিয়ে ফিরে এসেছেন তিনি। তবে সোশ্যাল মিডিয়ায় আবার জানিয়ে দিলেন তাঁর পরবর্তী গন্তব্য। তবে এবারে কোনও সিনেমা বা অ্যাওয়ার্ড শো এর কারণে নয়।

বরং গয়ায় যাচ্ছেন পিণ্ড দান করতে। সেকথা ফেসবুকে জানিয়ে লিখলেন, ‘বাবাকে একেবারে মুক্তি দিতে কাল গয়ার উদ্দেশে বেরোচ্ছি’। শুধু এখানেই নয়, নিজের মা বাবার প্রতি টান ভালোবাসার কথা স্পষ্ট করে বলেছেন।

Sreelekha Mitra (Actress) Height, Weight, Age, Boyfriend, Husband,  Daughter, Biography & More » StarsUnfolded

লিখেছেন, তাঁর মায়ের একটু রাগই হতো বাবাকে বেশি ভালোবাসতেন বলে। বিদেশে অ্যাওয়ার্ড অনুষ্ঠান সেরে কলকাতায় ফেরার পরই ঘটে যায় দুর্ঘটনা। ২০২১ সালে নিজের বাবাকে হারান।

গত বছর সেপ্টেম্বরেই বাবার বাৎসরিকের কাজ করেন শ্রীলেখা এবং তাঁর দাদা। দেড় বছর কেটে গেলেও স্মৃতি থেকে এক বিন্দুও বেরোতে পারেননি তিনি। এখনও নিজের বাবাকে স্বপ্ন দেখেন। তাই মুক্তি দিতেই তাঁর পরবর্তী গন্তব্য গয়া।

Mouli Ghosh