Connect with us

Tollywood

জন্মদিনে লাল ক্লিভেজ দেখানো গাউনে শ্রীময়ী,লুকিয়ে কেক কাটলেন কাঞ্চনের সঙ্গে! ‘শোভন বৈশাখী লাইট, পিঙ্কি তো ঠিক বলেছিল’, চটুল রসিকতায় মজেছেন নেটিজেনরা

Published

on

গত শনিবার ছিল অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজের জন্মদিন। শুভদিনে একসঙ্গে কেক কাটতে দেখা গেলো তাঁর কাছের মানুষ অভিনেতা ও সংসদ কাঞ্চন মল্লিককে। কাঞ্চন মল্লিকের স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায় এই অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজের দিকে আগেই আঙুল তুলেছিলেন। অভিনেত্রী শ্রীময়ীর এই ছবি আবারও জল্পনা বাড়ালো।

শ্রীময়ীর হোয়াটস অ্যাপ স্টোরিতে শেয়ার করেছেন জন্মদিনের কেক কাটার মুহূর্তের ভিডিও। যেখানে দেখা যাচ্ছে, বার্থ ডে গার্ল লাল রঙের গ্রাউনে কেক কাটছেন এবং পিছনে বেলুন দিয়ে সাজানো। অভিনেতা কাঞ্চন মল্লিককে কয়েকজন ধরে সামনে নিয়ে আসলেন এবং তিনি শ্রীময়ীর সঙ্গে কেক কাটলেন। কাঞ্চনের পোশাক ছিল সাদা প্যান্ট ও সাদা শার্ট এবং তার উপর লাল কোর্ট।

এই ভিডিও দেখে মানুষের মধ্যে জল্পনা বেড়েছে। তবে কি সত্যি তারা প্রেমে পড়েছেন? যদিও অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজের আগেই জানিয়েছন, কাঞ্চন তাঁর দাদার মতো। তাহলে প্রশ্ন উঠছে, শুভদিনে দু’জন্যেই এক রঙের জামা পড়ে কেক কাটলেন কেন? এমনকি যে কোনও পার্টি, সেলিব্রেশন, মেলা সর্বত্রই তাঁদের একসঙ্গে দেখাই বা যাচ্ছে কেন?

ফিচার ইমেজ – ভিডিও সূত্র; Zee 24 Ghanta

তবে, কাঞ্চন মল্লিকের সঙ্গে বিবাহ বিচ্ছেদের মামলা চলছে স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায়ের। তারমধ্যেই এই ঘটনা সামনে আসতেই অস্বস্তিতে পড়েছেন কাঞ্চন।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending