Connect with us

Tollywood

মহা পেটুক শ্রীতমা!তার ভয়ে সেটে লাড্ডুর উপর করা হতো বিশেষ স্প্রে,জানুন আরো অজানা গল্প

Published

on

ডায়েটের ধারে কাছে ঘেঁষেন না ‘মা’ ধারাবাহিক দিয়ে ছোট পর্দায় পা রাখা বাঙালি অভিনেত্রী শ্রীতমা ভট্টাচার্য। অন্যান্য নায়িকারা যেমন খাবার দেখলে দূরে পালান এই নায়িকা কিন্তু এমনটা করেন না। তিনি খেতে ভালোবাসেন। আর এতটাই ভালোবাসেন যে বিরিয়ানির পরেও অনায়াসে পেটে ঢুকে যায় খিচুড়ি, ইলিশ মাছ ভাজা। হাসতে হাসতে শরীরের কথা না ভেবেই খেতে পারেন লাড্ডু।

তাই ইন্ডাস্ট্রিতে রয়েছে তাঁর একটি বিশেষ নাম। সেটে নাকি তাঁকে ডাকা হয় ‘লেডি গণেশ’ বলে। নায়িকা নিজেই এই তথ্য দিলেন দাদাগিরির মঞ্চে এসে। সঞ্চালক সৌরভ গাঙ্গুলী শ্রীতমার খাবারের প্রতি ভালোবাসার কথা আগে থেকেই জানতেন। তাই তাঁকে প্রশ্ন করেন যে তিনি নাকি খুব বেশি ডায়েট করেন?

উত্তরে নায়িকা বলেন যে তিনি এত খেতে ভালবাসেন যে সেটে তাঁকে নাম দেওয়া হয়েছে একটি। এক বার শ্যুটে খাওয়ার দৃশ্য ছিল। সবার পাতে খিচুড়ি, ইলিশ মাছ দেখে ধৈর্য রাখতে পারছিলেন না অভিনেত্রী। শ্যুট শেষ হতেই নিজের ভাগের খিচুড়ি, ইলিশ মাছভাজা খাওয়ার পাশাপাশি অন্যের পাতের ইলিশ মাছ খিচুড়িও খেয়েছেন তিনিই। তাই নায়িকার পেট থেকে বাঁচাতে লাড্ডুর উপর ছড়িয়ে রাখা হতো মশা মারার স্প্রে।

২০২২-এর পুরসভা নির্বাচনে জয়ী হওয়ার পর আবার ধারাবাহিকে ফিরছেন নায়িকা। ধারাবাহিক ‘বসন্ত বিলাস মেসবাড়ি’তে শাশুড়ির রূপে দেখা যাবে তাঁকে। হাস্যরসে পরিপূর্ণ থাকবে এই ধারাবাহিক।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending