কাজের সুযোগের বিনিময়ে ইমন চক্রবর্তীর ছাত্রীকে কুপ্রস্তাব! ফেঁসে গেলেন শ্রুতি দাসের ভাইয়া ইউটিউব গায়ক ঋষভ গুহ, তুমুল উত্তেজনা সোশ্যাল মিডিয়ায় – Tolly Tales
Connect with us

Tollywood

কাজের সুযোগের বিনিময়ে ইমন চক্রবর্তীর ছাত্রীকে কুপ্রস্তাব! ফেঁসে গেলেন শ্রুতি দাসের ভাইয়া ইউটিউব গায়ক ঋষভ গুহ, তুমুল উত্তেজনা সোশ্যাল মিডিয়ায়

Published

on

কাজের সুযোগ দেওয়ার নামে আবার এলো কুপ্রস্তাব। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে এমন একটি ঘটনা শেয়ার করলেন বাঙালি গায়িকা ইমন চক্রবর্তী। ইমন বর্তমানে টলিউড ইন্ডাস্ট্রি সর্বোপরি গোটা বাংলার অন্যতম প্রতিষ্ঠিত সংগীতশিল্পী। তাই এমন ঘটনা রীতিমতো চমকে উঠেছেন গায়িকার অনুরাগীরা।

ইমন জানিয়েছেন এই ঘটনাটি ঘটেছে তাঁর এক ছাত্রীর সঙ্গে। ছাত্রীর নাম অভিষিক্তা দে। অন্যদিকে এই ঘটনায় তার বিরুদ্ধে অভিযোগের আঙুল উঠেছে তিনি হলেন গায়ক ঋষভ গুহ।

ইমন চক্রবর্তীর খুব কাছের একজন ছাত্রী ও ইন্ডাস্ট্রির স্ট্রাগলার অভিষিক্তা। ফেসবুকে তিনি একটি গান আপলোড করেছিলেন যেটা শুনে তাঁকে কাজের প্রস্তাব দিয়েছিলেন ঋষভ। তাই প্রথম দিকে গান নিয়ে কথা হলেও পরে কিছু ব্যক্তিগত প্রশ্ন করতে শুরু করেন ঋষভ।

শুধু তাই নয় অভিষিক্তা যেখানে থাকেন সেখানে একা থাকেন কিনা এবং তাঁর প্রেমিকের বিষয়ক নানা কথা জিজ্ঞাসা করতে শুরু করেন ওই গায়ক। ঋষভ জিজ্ঞাসা করেন যে গান গাওয়ার জন্য তিনি ইনভেস্ট করতে পারবেন কিনা। কিন্তু এই ইনভেস্টমেন্ট টাকা নয় বরং অন্য কিছু দিয়ে ইনভেস্টমেন্ট করার কথা বলেন। অভিষিক্তা সরাসরি না বলে দেন।

তারপরেই নাকি অভিষিক্তার গান হঠাৎ করে অপছন্দ হতে শুরু করে ওই গায়কের। এমনকি ইমন চক্রবর্তী ছাত্র-ছাত্রীদের ঠিকমতো গান শেখাতে পারেন না এমন অভিযোগ তোলেন গায়ক ঋষভ। সোশ্যাল মিডিয়ায় এই যাবতীয় ঘটনা শেয়ার করেছেন অভিষিক্তা। কথোপকথনের রেকর্ডিংও শেয়ার করেছেন তিনি।

কাজের শুরুতে এমন ঘটনার মুখোমুখি হয়ে ভেঙে পড়েননি অভিষিক্তা বরং শক্ত হয়ে এমন মানুষের মুখোমুখি আবার হলে সেই মুখোশ খুলে যাবার কথা বলেন তিনি। আর তাই এই ঘটনা ইমন নিজেও শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending