Tollywood

Subhashree Ganguly Birthday: কেক খেতে কার্পণ্য করেন না বার্থডে গার্ল শুভশ্রী! জন্মদিনে কেটে ফেললেন দু-দুটো কেক, চু’মুতে ভরিয়ে দিলেন স্বামী রাজকে

৩১ টা বসন্ত কাটিয়ে ৩২- এ পা দিলেন ইউভানের হট মাম্মা। যেখানে মেয়েরা বলে কুড়িতেই বুড়ি সেখানে এই বয়সে মা হওয়ার পর নতুন করে জীবন শুরু করেছেন শুভশ্রী গাঙ্গুলী। আর আজ তার জন্মদিন মানে তার স্পেশাল দিবস।

বরাবর মিষ্টি এবং চঞ্চল স্বভাবের শুভশ্রী অভিনয়ের প্রথম দিক থেকেই বুঝিয়ে দিয়েছেন কিভাবে টপে থাকতে হয়। তবে বর্তমানে যেরকম ঝাঁ চকচকে অভিনেত্রীর জীবন তা আগাগোড়া ছিল না। নিজের জীবনে বহু সংগ্রাম করে তিনি টলিউডে নিজের স্থান নিজে তৈরি করেছেন। জীবনে ছিল বহু চড়াই-উৎরাই।

ছোটবেলা থেকেই আর পাঁচটা মেয়ের মতোই নায়িকা হওয়ার স্বপ্ন থাকলেও মধ্যবিত্ত পরিবার হওয়ার কারণে পরিবারের সবাই চেয়েছে জীবনে একটা চাকরি করে প্রতিষ্ঠিত হয়ে সংসার করুক মেয়ে। সেখান থেকে টলিউডের আসাটা খুব কষ্টসাধ্য ছিল নায়িকার কাছে। তবুও মুখ ফেরাননি তিনি।

তাইতো আজ নায়িকার অসংখ্য ফলোয়ার তার বিশেষ দিনে বিশেষভাবে উইশ করছে নিজেদের মতো করে। গত বছর নিজের স্ত্রীর জন্মদিন সেলিব্রেশনে নায়িকার পাশেই ছিলেন রাজ চক্রবর্তী ও নায়িকার শাশুড়ি। ভার্চুয়াল দুনিয়ায় ছবি শেয়ার করে শুভশ্রীকে আগেই শুভেচ্ছা জানিয়েছিলেন রাজ। কেক কাটা হলে তিনিই প্রথম কেক খাওয়ান। এবার ক্যামেরার পেছনে রইলেন পরিচালক আর শুভ ডার্লিং নিজের স্বামীকে এই সুন্দর সেলিব্রেশন আয়োজনের জন্য দিলেন অসংখ্য চু’মু।

সম্প্রতি পরিচালক রাজ চক্রবর্তী অর্থাৎ অভিনেত্রীর স্বামী একটি ভিডিও শেয়ার করেছেন অভিনেত্রীর জন্মদিন উপলক্ষে। তাতেই দেখা গেল কেক খাবার ক্ষেত্রে বিন্দুমাত্র কার্পণ্য করতে রাজি নন বরং সকলেই একটু একটু করে কেক খাওয়াচ্ছেন আর তিনি তাদের কাছ থেকে কেকের মাধ্যমে ভালোবাসা আদায় করে নিচ্ছেন। একসঙ্গে দুটো কেক কাটলেন নায়িকা।

Nira