Tollywood

Actress in Old age Look: চুল উঠে গেছে মাথায়, মুখে পড়েছে বয়সের ছাপ! মাত্র দুই বছরের ছেলের এই হ’ট মাম্মার এ কী হাল? চেনা যাচ্ছে না জনপ্রিয় নায়িকাকে

মেকআপ মানুষকে কতটা বদলে দেয় তার অনেক প্রমান আমরা পেয়েছি। এক মানুষ থেকে অন্য ব্যক্তিত্ব হয়ে উঠতে পারেন একজন শুধুমাত্র মেকাপের দৌলতে। শাহরুখ খান অমিতাভ বচ্চন থেকে দেব কিম্বা জিৎ সকলেই মেকাপের দরুন নিজেদের তারুণ্য এবং সৌন্দর্য তুলে ধরেন বরাবর।

কিন্তু মেকআপ করে ছুড়ি থেকে বুড়ি হওয়া সহজ নয়। হ্যাঁ, এই নায়িকা সেটাই করে দেখালেন। আমুল পাল্টে ফেলেছেন নিজেকে। একেবারেই চেনা যাচ্ছে না যে আসলে তিনি কে। হ্যাঁ, টলিউডের এক অতি জনপ্রিয় নায়িকার বৃদ্ধা বয়সের লুক সামনে এসেছে।

ছবি দেখে চেনা দায় যে তিনি আসলে কে। কিন্তু আসলে টলিউডের প্রত্যেককে তাকে চেনে এবং বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির প্রতিটি দর্শক তাকে চেনে। সম্প্রতি আবার তার ছেলের বয়স দু বছর পূর্ণ হলো। দেখে মনে হবে এই ছোট্ট ছেলের এত বৃদ্ধ মা রয়েছে?

চুল সাদা, চামড়া কুঁচকে গিয়েছে, চোখে চশমা, বয়স যেন কয়েক গুণ বেড়ে গিয়েছে। না, এটা পুরোটাই মেকআপের কৃতিত্ব। আর এটা নায়িকা করেছেন তার আগামী ছবির জন্য। তিনি হলেন শুভশ্রী গাঙ্গুলী। খুব তাড়াতাড়ি মুক্তি পাবে? নায়িকার পরবর্তী ওয়েব সিরিজ ইন্দুবালা ভাতের হোটেল। ছবি দেখেই স্পষ্ট এক বৃদ্ধার ভূমিকায় অভিনয় করতে চলেছেন তিনি।

‘ইন্দুবালা ভাতের হোটেল’-এর পোস্টারে সত্যিই শুভশ্রীকে চেনা দায়। পঁচাত্তর বছর বয়সী একজন মহিলার চরিত্রে অভিনয় করলেন নায়িকা। কল্লোল লাহিড়ির ‘ইন্দুবালা ভাতের হোটেল’ উপন্যাস নিয়েই এই সিরিজ আসছে। পূর্ববঙ্গ থেকে এসে পশ্চিমবঙ্গের বাসিন্দা ইন্দুবালা সন্তানদের লালন-পালনের জন্য এই হোটেল খুলেছিলেন। এই মহিলার জীবনসংগ্রামই ফুটে উঠবে ওয়েব সিরিজে।

Nira