Connect with us

Tollywood

Subhashree Ganguly: “চ্যালেঞ্জ নিবি না…” ৩০ সেকেন্ড চ্যালেঞ্জে টপাটপ ফুচকা খেয়েই চলেছে ইউভানের হট মাম্মা শুভশ্রী! “খেয়ে খেয়েই তো মুটকি হয়েছ”, বডিশেমিং করলো হেটার্সরা

Published

on

এই মুহূর্তে একেবারে ক্লাউড নাইনে রয়েছেন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী। সদ্য হয়েছেন মা, মাতৃত্বের সুখকর অনুভূতির পাশাপাশি চুটিয়ে করছেন কাজ। সংসার, ছেলেকে সময় দিয়েও নিজের জন্যে ঠিক সময় বের করে নিচ্ছেন যেটা হয় ঘুরে না হয় কাজ করে কাটিয়ে দিচ্ছেন এই টলি নায়িকা। এমন সাফল্যই তো সব মেয়েরা চায়।

কেরিয়ারের শুরুটা এত মসৃণ ছিল না শুভর। কিন্তু ধীরে ধীরে সাফল্যের সিঁড়ি বেয়ে একের পর এক দুর্দান্ত চরিত্রে ফাটিয়ে অভিনয় করে কমার্শিয়াল ছবি থেকে আর্ট সিনেমাতেও সমান ভাবে নিজেকে মেলে ধরেছেন শুভশ্রী। এরপর জীবনের চরম সাফল্যের সময় সন্তান ধারণের সিদ্ধান্ত। সন্তান প্রসবের পরে নতুন দায়িত্ব নিয়ে সম্পূর্ণ পাল্টে ফেলেছেন নিজেকে।

এই সময়টায় প্রতিটি মেয়েদের শরীরে বাহ্যিক এবং অভ্যন্তরীণভাবে নানা ধরনের পরিবর্তন ঘটে এবং সেই পরিবর্তনগুলোকে একেবারেই লুকিয়ে রাখেননি শুভশ্রী। বাড়তি ওজন আস্তে আস্তে কমিয়ে কাজ শুরু করেছেন তিনি। এখন যে আগের মতো স্লিম তিনি নন সেটা স্পষ্ট এবং নিজের এই ফিগারেই খুশি নায়িকা।

কিন্তু সমাজের নীতি পুলিশরা খুঁত খুঁজে বের করবে না তা কি হয়? তাই তো ৩০ সেকেন্ডের ফুচকা চ্যালেঞ্জ নিয়ে চরম কটাক্ষের শিকার হলেন এই বাঙালি নায়িকা। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করেছেন তিনি যেখানে শুভশ্রীকে দেখা গেল টপাটপ একের পর এক ফুচকা মুখে পুরছেন। ৩০ সেকেন্ডে কে কটা ফুচকা খেতে পারে এই চ্যালেঞ্জ নিয়েছেন নায়িকা।

Actress Subhashree Ganguly shared fuchka challenge video on Instagram - Subhashree  Ganguly : ৩০ সেকেন্ডে কতগুলো ফুচকা খেলেন শুভশ্রী ? | Editorji Bengali
সুস্মিস দেখা গেল ৩০ সেকেন্ডে মাত্র নটা ফুচকা খেয়েই হাত তুলে দিলেন তিনি। আর এই ভিডিও শেয়ার করা মাত্রই দলে দলে মানুষ এসে হামলা চালালো কমেন্ট বক্সে। কেউ বলছে খেয়ে খেয়ে ফুলে যাচ্ছেন নায়িকা, কেউ সরাসরি বলে ফেলল তাকে মুটকি। একজন লিখেই দিল আগে কত রোগা ছিল বাপরে!

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending