Tollywood

Subhashree Ganguly: টলিউডের হট মাম্মা এবার মনোকিনিতে! সমুদ্রের পাড়ে উ’ষ্ণতা ছড়াচ্ছেন শুভশ্রী! “মুটিয়ে গেছো”, Troll করছে লোক

সোশ্যাল মিডিয়ায় হরদম নতুন নতুন ট্রেন্ড লেগেই রয়েছে। বর্তমানে ট্রেন যেন মনোকিনি নিয়ে কটাক্ষ। দীপিকা থেকে শুভশ্রী কেউই বাদ যাচ্ছে না সেই তালিকায়। ঠিকই ধরেছেন। পাঠান সিনেমার বেশরম রং রিলিজ হওয়ার পর দীপিকার মতো শুভশ্রীকেও এবার মনোকিনি পরা নিয়ে চরম কটাক্ষের শিকার হতে হল। যদিও কোন সিনেমার ক্লিপ রিলিজের মাধ্যমে তাঁকে ট্রল করা হয়নি। বরং বান্ধবীকে উইশ করতে গিয়েই সম্মুখীন হতে হচ্ছে নানা কুকথার।

বান্ধবীকে জন্মদিনের শুভকামনা জানানোর জন্য ইনস্টাগ্রামে বান্ধবীর সঙ্গে দু’টি ছবি পোস্ট করেন। প্রথমটি সমুদ্র সৈকতে তাঁকে সাদা মনোকিনিতে ক্যান্ডিড ছবি ও দ্বিতীয়টি থাই স্লিট লং গাউন পরে সুন্দর পোজ দিয়ে তোলা ছবি। ক্যাপশনে লেখা, ‘ তুমি মোটেই বুড়ি হচ্ছ না, বরং তোমার লেভেল আপ হচ্ছে। আশা করি তোমার জন্মদিন হট আমি হ্যাপেনিং হোক। শুভ জন্মদিন ‘। আবার আলাদা করে নোট করে লেখা, ‘ পার্টি চাই ‘। বান্ধবীও পোস্টে মজা করে ‘ পার্টি পার্টি ‘ কমেন্ট করেছেন। কিন্তু নেটপাড়া ব্যস্ত অন্য সমালোচনায়।

অনেকের দাবি, শুভশ্রীই তো বুড়ি হয়ে গিয়েছে। আবার ছবি দেখে কেউ বলছে সবার জন্যে সব ড্রেস নয় আবার কেউ বলছে মোটা। অনেকেতো বেশ ভারী মেজাজে যেন লিখে দিয়েছে, এখন আর তোমাকে এই সবে ভালো লাগে না সত্যি কথা।কিন্তু শুধুই কি খারাপ কমেন্ট? রাজ শুভশ্রী জুটিকে ভালোবাসে এই সংখ্যাটা এই নেতিবাচক কমেন্টের সংখ্যাকে গুনে গুনে দশ গোল দেয়। তারা শুভশ্রী ও তাঁর বন্ধুকে শুভ কামনা জানানোর পাশাপাশি ছোট্ট ইউভানের কথা জানতে চেয়েছেন।

এই মুহূর্তে শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের পরবর্তী প্রজেক্ট হল আবার প্রলয়। এতে প্রযোজকের ভূমিকায় দেখা যাচ্ছে তাঁকে। তবে শুধু কি শুভশ্রী! ছোট্ট ইউভানও মাঝে মধ্যেই উপস্থিত থাকেন সেট। ঘুরে ঘুরে ভালো করে পর্যবেক্ষণ করে কাজ ঠিক করে হচ্ছে কি না!

Nira