Tollywood

Subhashree Ganguly: ২৭ বছরের বন্ধুত্ব, ছোট্টবেলার বান্ধবীর বিয়েতে চুটিয়ে এঞ্জয় করলেন শুভ ডার্লিং! “বন্ধুত্বকে সম্মান দিতে জানেন” প্রশংসায় পঞ্চমুখ নেটিজেন

বাংলা ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে একজন হলেন শুভশ্রী গাঙ্গুলী। তার সঙ্গে টলিউডের এই সময়ের অন্যতম একজন ব্যস্ততম নায়িকা তিনি। সারা বছর বড় পর্দা এবং ওয়েব সিরিজ নিয়ে যে তিনি ব্যস্ত, তা তার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল দেখলেই বোঝা যায়। কিন্তু এত ব্যস্ততার মধ্যেও তার ছোটবেলার বান্ধবী সোহিনী বন্দ্যোপাধ্যায়ের বিয়ের অনুষ্ঠানে সম্প্রতি অভিনেত্রীকে মেতে থাকতে দেখা গেল।

সোহিনীর আইবুড়ো ভাত থেকে শুরু করে মেহেন্দি, সংগীত এবং গোটা বিয়েতেই বান্ধবীর সঙ্গে চুটিয়ে মজা করেছেন শুভশ্রী। আর তা তো হবেই! সেই ছোট্ট বেলার বান্ধবী দুজনে। তারকা হোক বা সাধারণ মানুষ সবার কাছেই ছোটবেলার বন্ধুত্বটা সবসময় আলাদাই হয়। আর সোহিনীর সঙ্গে শুভশ্রীর বন্ধুত্বের সম্পর্ক দীর্ঘ ২৭ বছর।

আর এই গভীর বন্ধন থেকেই ছোটবেলার বান্ধবী সোহিনীর বিয়ের আনন্দ একেবারে মন দিয়ে উপভোগ করেছেন শুভশ্রী তার বর্ধমানের দেশের বাড়িতে গিয়ে। সেখান থেকেই বান্ধবীর বিয়ের প্রতিটা অনুষ্ঠানে তিনি যোগ দিয়েছেন। সম্প্রতি তার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে তার বান্ধবীর বিয়ের সেই নানান মুহূর্ত তুলে ধরেছেন অভিনেত্রী। প্রসঙ্গত গত ২০ নভেম্বর সাত পাকে বাঁধা পড়েছেন শুভশ্রীর বান্ধবী।

প্রতিদিনের অনুষ্ঠানেই অভিনেত্রী নানা রকম সাজে সজ্জিত হয়েছিলেন। মেহেন্দির অনুষ্ঠানে শুভশ্রী পড়েছিলেন একটি হলুদ রঙের গাউন। আর হবু বউয়ের পরনে ছিল সবুজ রঙের গাউন। আর সেই অনুষ্ঠানে দুই হাত ভরে অভিনেত্রীকে মেহেন্দি করতেও দেখা গেছে। তার এক হাতে ছিল স্বামী রাজের নাম এবং অন্য হাতে ছিল ছেলে ইউভানের নাম।

আর সেই হাত দিয়ে হাসিমুখে পোজ দিয়ে একটি ছবি সোশ্যাল মিডিয়া পোস্ট করেছিলেন অভিনেত্রী। এই দিন আবার ব্যাচেলর্স পার্টিতেও দেখা গেছে অভিনেত্রীকে। বিয়ের মরসুমে সব মিলিয়ে বান্ধবীর বিয়ে যে চুটিয়ে উপভোগ করেছেন অভিনেত্রী তা তার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল দেখলেই বোঝা যাচ্ছে।

Titli Bhattacharya