Connect with us

Tollywood

Dev Subhashree: এখনো মনে জমে রাগ, প্রাক্তন দেবের সঙ্গে এতগুলো সিনেমা পরপর হিট তবু সেরা সহ অভিনেতা হিসাবে দেবের নামই নিলেন না শুভশ্রী গাঙ্গুলী! কীভাবে এড়িয়ে গেলেন, দেখুন ভিডিও

Published

on

শুভশ্রী গাঙ্গুলী। একাধারে তুখোড় অভিনেত্রী এবং সম্প্রতি আবার হয়েছেন একমাত্র পুত্রসন্তানের মা। সন্তানের জন্মের পরও সারা বছরই প্রায় সিনেমা নিয়ে ব্যস্ত থাকেন এই নায়িকা। তাই সংসার এবং কাজ মিলিয়ে নানা কারণেই মাঝে মাঝে আলোচনায় উঠে আসেন শুভশ্রী।

Subhasree Ganguly hot wallpaper | Bangla actress – bollywoodfigure

তবে এখন তিনি আর সফল অভিনেত্রী শুধু নন পাশাপাশি টলিউডের অন্যতম সফল পরিচালক রাজ চক্রবর্তীর স্ত্রী। আর এই পরিচয়টা কোনভাবেই লুকিয়ে রাখতে পারেন না তিনি। অভিনয়ের পাশাপাশি নায়িকার ব্যস্ততম দিনের বেশিরভাগ সময়টাই কাটে একমাত্র পুত্র সন্তান ইউভানের পেছনে।

Baby boy Yuvaan's cute photos with parents Raj Chakraborty-Subhashree Ganguly | The Times of India

নিজের ক্যারিয়ারে দুর্দান্ত সফল ইউভানের এই সুপার কুল মাম্মা। যদিও সেই সাফল্য একদিনে আসেনি। তবে পরপর বেশ কিছু হিট সিনেমা উপহার দিয়েছেন তিনি বাঙালি দর্শকদের। কিন্তু কেরিয়ারের শুরুতে এমন একটা সময় ছিল যখন অত্যন্ত কঠিন পরিস্থিতির মধ্যে দিয়ে যেতে হয়েছিল শুভশ্রী গাঙ্গুলীকে।

অতীতে একাধিক সাক্ষাৎকারে শুভশ্রী জানিয়েছেন যে ছোট থেকেই অভিনয় জগতে আসার ক্ষেত্রে নায়িকাকে অনুপ্রেরণা জুগিয়েছেন দিদি দেবশ্রী গাঙ্গুলী। অডিশন দেওয়া থেকে শুরু করে কলকাতায় এসে পরিশ্রম করা- সর্বক্ষেত্রেই পাশে পেয়েছেন দিদিকে।

Raj-Subhashree-Yuvaan: ঢাক বাজিয়ে খুশিতে একেবারে ডগমগ ইউভান! দেখুন রাজ-শুভশ্রীর পুজোর PHOTOS - Tollywood bengali cinema - Aaj Tak Bangla

তবে শুধুমাত্র অভিনয়ের ক্ষেত্রে নয় এক সময়ে শুভশ্রীর ব্যক্তিগত জীবনেও ব্যাপক টানাপোড়েন শুরু হয়েছিল। একসময় টলিউড সুপারস্টার দেবের সঙ্গে বেশ কিছুটা সময় ধরে সম্পর্কে জড়িয়ে ছিলেন তিনি। শুরুতে সেটা ছিল ওপেন সিক্রেট। কিন্তু তার পরিণত হয়েছিল তিক্ততার মধ্যে দিয়ে।

অবিশ্বাস'? কেন ভেঙেছিল দেব-শুভশ্রীর রিলেশন, আজও রহস্য - Tollywood bengali cinema - Aaj Tak Bangla

শোনা যায় সেই ব্রেকআপের পর থেকে একে অপরের মুখ দেখাদেখি বন্ধ হয়েছিল দেব এবং শুভশ্রীর। দেবের সঙ্গে এতগুলো সিনেমা পরপর হিট হয়েছে তবুও আজও কোন সাক্ষাৎকারে প্রাক্তন প্রেমিকের নাম নিতে দেখা যায় না শুভশ্রীকে।
Raj Chakraborty-Subhashree Ganguly love life: Before saying 'I DO' know their past link-ups

এমনকি বর্তমান সময়ে দাঁড়িয়েও কোনও সাক্ষাৎকারে প্রাক্তন প্রেমিকের প্রসঙ্গ উঠলে সেটাও সযত্নে এড়িয়ে যেতে পারেন শুভশ্রী গাঙ্গুলী। সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে নায়িকার একটি সাম্প্রতিক সাক্ষাৎকার। সেখানে অনুরাগীদের বেশ কিছু প্রশ্নের উত্তর অকপটে দিয়েছেন শুভশ্রী।

Subhashree Ganguly Age, Height, Weight, Body, Boyfriend, Husband, Children, Family, Caste, Religion, Net Worth, Assets, Salary, Family, Affairs, Wiki, Biography, Filmography, Facts, News, Photos, Videos and More
এমনই একটি কাগজের চিরকুটে এক ভক্তের তরফে প্রশ্ন আসে যে তাঁর জীবনের সেরা তিন সহঅভিনেতার নাম কী? এই প্রশ্নের উত্তরে তিনি প্রথমে নাম নিয়েছিলেন জিতের। তারপর অঙ্কুশ হাজরা এবং শেষে উল্লেখ করেন অভিনেতা শোভন চক্রবর্তীর নাম। এতে বেশ খানিকটা অবাক হয়েছে অনুরাগীরা। কারণ যাঁদের নাম নিয়েছেন তাঁদের সঙ্গে করেছেন হাতে গোনা কিছু কাজ কিন্তু যাঁর সঙ্গে কেরিয়ারের শুরু থেকে কাজ করলেন সেই দেবের নাম নিলেন না তিনি। তারা মন্তব্য করেছে শুভশ্রী নাকি ইচ্ছা করেই প্রাক্তন প্রেমিকের নাম এড়িয়ে গেছেন।

Bengali actress Subhashree Ganguly looks resplendent in handcrafted chiffon saree, check | IWMBuzz

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending