আগুনের আঁচ লাগবে বলে রান্না করতে দেয় না শাশুড়ি মা, স্বামী রাজ চক্রবর্তী!এখন বাধ্য হয়ে সহকর্মীর সেটে রান্না শিখছেন শুভশ্রী – Tolly Tales
Connect with us

Tollywood

আগুনের আঁচ লাগবে বলে রান্না করতে দেয় না শাশুড়ি মা, স্বামী রাজ চক্রবর্তী!এখন বাধ্য হয়ে সহকর্মীর সেটে রান্না শিখছেন শুভশ্রী

Published

on

এবার বৌদি ক্যান্টিন নিয়ে আসছেন শুভশ্রী গাঙ্গুলী। একেবারে হাতা খুন্তি নেড়ে ভালো মন্দ রান্না করবেন ‘পৌলমী’। দর্শকদের তাক লাগাবেন নায়িকা। পরমব্রতর আগামী সিনেমায় তিনিই মুখ্য নায়িকা।

বৌদি ক্যান্টিনের লুক দেখে কী বললেন স্বামী রাজ চক্রবর্তী? শুভশ্রী জানালেন যে তিনি খুব খুশি। গরমের সঙ্গে মানানসই সাজে সেজে তাক লাগিয়েছেন স্বামীকে। কেয়াতলার অঞ্জলি বাটিতে শুট চলছে। পরম, অনুসুয়া মজুমদার, ঋদ্ধিশ, পুষণ, অরুণ মুখার্জি এঁরাও রয়েছেন। এই চরিত্রের মাধ্যমে নারীশক্তির বার্তা দেবে। সমাজ সংস্কারক বার্তা দেবে, এমনটাই জানালেন শুভশ্রী।

Subhashree Ganguly (@subhashreesotwe) / Twitter

তবে এখন আস্তে আস্তে শুভশ্রী বাণিজ্যিক ছবি থেকে সরে আসছেন। আবার কবে দেখা যাবে তাঁকে? উত্তর বলেন যে তিনি বেছে কাজ করছেন কিন্তু তার মানে এই নয় যে আগের শুভশ্রী পাল্টে গেছেন। ভালো চিত্রনাট্যে বাণিজ্যিক ছবি পেলে আবার করবেন।

পরমার পৌলমী কি বাস্তবেও রাঁধতে পারেন? শুভশ্রী জানালেন যে রাজ আর শাশুড়ি তাঁকে আগুনের কাছে যেতে দেন না। বিয়ের আগে একটু রান্না করতেন কিন্তু গত পাঁচ বছরে সব ভুলে গেছেন। তবে সেই ফাঁক এবার ভরাট হচ্ছে পরমের সেটে। শুট করতে করতে অনেক রান্না শিখে নিয়েছেন।

 

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending