Tollywood

Subhashree Ganguly Trolled: নাচের থেকে হাউ হাউ হো হো চিৎকার বেশি! স্টেজে “রাক্ষুসে হাসির ঝড়”! শুভশ্রীকে বিচারকের আসনে দেখেই দেদার Troll শুরু

এই মুহূর্তে শুভশ্রী টলিউডে টপ অভিনেত্রীদের লিস্টে। সম্প্রতি আবার প্রযোজনায় নাম লিখিয়েছেন নিজে। সম্প্রতি তাঁকে বড়পর্দা ছাড়া ওয়েবসিরিজে দেখা যাচ্ছে। আর এবার দেখা যাবে টেলিভিশনেও।

অন্যদিকে শ্রাবন্তী চট্টোপাধ্যায়, বাংলা ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় অভিনেত্রী। নিজের সিনেমা বা অভিনয়ের থেকেও বেশি তিনি চর্চায় থাকেন ব্যক্তিগত জীবন নিয়ে।

সম্প্রতি এই দুই অভিনেত্রীকে দেখা যাবে একইসঙ্গে এক জায়গায়। সেটি হল জি বাংলার জনপ্রিয় রিয়েলিটি শো ড্যান্স বাংলা ড্যান্সে। শনিবার এবং রবিবার সাড়ে নটা নাগাদ জি বাংলার পর্দায় দেখা যাবে এই রিয়েলিটি শো।

ফেসবুক ও অন্যান্য সোশ্যাল মিডিয়া থেকে জি বাংলা এই প্রোগ্রামের প্রোমো শেয়ার করেছে। এবার প্রোমো সামনে আসতেই একের এক কটাক্ষের শিকার হতে শুরু করল দুই অভিনেত্রী।

অনেকের মতেই তাঁরা নাচের বিষয়ে জানেন কম আর নিজেরাই নাচানাচি করবেন বেশি। আবার অনেকেই লিখেছেন, স্টেজের ওপর ‘ হাউ মাউ শুরু হবে আবার ।’ আবার কেউ লিখেছেন, ‘ রাক্ষুসী হাসি হেসে বাচ্চাগুলো আবার ভয়ে পাবে!’।

Ratna Adhikary