Connect with us

Tollywood

মায়ের নতুন কেনা ঢাকাই জামদানির উপর শুয়ে লুটোপুটি খাচ্ছে সুদীপার ছেলে! “টাকার গরম আপনার আর কী আবার একটা কিনে নেবেন” চরম কটাক্ষ মা-ছেলে জুটিকে

Published

on

সুদীপা চ্যাটার্জী। এক সময় তাকে বলা হতো রান্নাঘরের রানী। তবে এখন সোশ্যাল মিডিয়ায় হামেশাই সমালোচনার মুখে এই রান্নাঘরের রানী। তিনি যাই করছেন বা যেটাই পোস্ট করছেন সেটাই প্রবল কটাক্ষের মুখোমুখি হচ্ছে।

অভিনেত্রী এবং সঞ্চালিকা সুদীপা চট্টোপাধ্যায়কে টিভির পর্দায় একসময়ে তার মিষ্টি হাসি, মিষ্টি ব্যবহার, মিষ্টি কথা এবং সুন্দর সাজ ও গয়নার জন্য প্রচুর বাঙালি মহিলা দেখত বা দেখতে চাইতো বিকেল হলেই। আর এখন মাঝে মাঝেই এইগুলোর কারণেই কটা মুখে পড়েন তিনি।

Rannaghar' host Sudipa Chatterjee resumes shooting post-COVID recovery -  Times of India
পুজোর মধ্যেও বিভিন্ন পোস্ট নিয়ে প্রবল সমালোচনার শিকার হয়েছেন সুদীপা। নায়িকাকে অনেক সময়ই টাকার গরম এই কথা শুনতে হয়েছে। আসলে তিনি যে শাড়িগুলো পরেন এবং যে গয়নাগুলো পরেন সেগুলো বেশিরভাগই দামি হয় সেটা দেখেই বোঝা যায়। তার উপরে নায়িকা নিজেই একবার স্বীকার করেছিলেন যে সোনার গয়না ছাড়া অন্য গয়না তার শরীরে সহ্য হয় না বরং পাল্টা প্রতিক্রিয়া দেখা দেয়।

এবার মায়ের পাশাপাশি ছেলেকে নিয়েও সমালোচনার ঝড় উঠলো। সম্প্রতি সুদিপা একটি ভিডিও শেয়ার করেছেন যেখানে দেখা যাচ্ছে ছোট্ট ছেলে আদিদেব মায়ের সঙ্গে দুষ্টুমি করছে। মায়ের নতুন কেনা একটি ঢাকাই জামদানির উপর ধুপ করে শুয়ে পড়লো সে। আর সেটাই পোস্ট করে দিয়েছেন সুদীপা।

যেই না পোস্ট করেছেন ওমনি সঙ্গে সঙ্গে শুরু হয়েছে প্রবল ট্রোল। পোস্ট করে ক্যাপশনে তিনি লিখেছেন ও অবশ্যই ভবিষ্যতে উজ্জ্বল হবে কিন্তু আবার নতুন কেনা গোল্ড শিমারের বিনিময়ে নয়। আর এটাকেই প্রবল কটাক্ষ করছে দর্শকরা। এই ধরনের শাড়ি প্রচুর দামি হয় এটা সকলেই জানে। তবে সেটা দেখানোর কী অর্থ? তাহলে কি সুদীপা শো অফ করছেন যে তার প্রচুর টাকা এবং তিনি নিত্য নতুন শাড়ি কেনেন সেই টাকা দিয়ে? এই প্রশ্ন করেছে বেশিরভাগ সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী।

 

View this post on Instagram

 

A post shared by Sudipa Chatterjee (@sudiparrannaghor)

পাশাপাশি ছেলে যেভাবে এই নতুন শাড়ির উপর শুয়ে পড়ল সেটাকে অনেকেই বলছে এতে ক্ষতি কী আছে? আপনার তো প্রচুর টাকা তাই আবার একটা শাড়ি না হয় কিনে নেবেন। যদিও ছোট্ট মিষ্টি ছেলের ওই দুষ্টুমি বহু মানুষের ভালো লেগেছে এবং তারা সেটা কমেন্টে জানিয়েছে। বলা বাহুল্য, সুদীপার শাড়ির শখ বহু পুরনো এবং জি বাংলার বহু বছরের পুরনো রান্নাঘরের অনুষ্ঠানে সঞ্চালিকা হিসেবে তিনি আসলে বরাবর তাকে নতুন নতুন ধরনের শাড়ি পরতে দেখা যায়।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending