Tollywood

Sudipa Chatterjee: রান্নাঘরে রান্না ছেড়ে এবার নাচ করছেন সুদীপা! “মো’টা মহিলা যা নাচলো এর থেকে রানু মণ্ডল ভালো”, আবার চরম Trolled

বর্তমানে টেলি পাড়ার সবচেয়ে বেশি চর্চিত যদি কোন সঞ্চালিকা থেকে থাকে তা হলেন সুদীপা চ্যাটার্জী। কিছুদিন আগেই রান্নাঘরের সঞ্চালিকা সুইগী ডেলিভারি অ্যাপের ডেলিভারি বয়দের নিয়ে কড়া মন্তব্য করায় তার ওপর নিজেদের ক্ষোভ উগড়ে দেয় একাংশ। এমনকি সেই বিষয় নিয়ে অভিনেতা অরিত্র এবং অভিনেত্রী শ্রীলেখা মিত্র তাকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন

তারপর থেকেই নানা রকম কটাক্ষের শিকার হচ্ছেন এই সঞ্চালিকা। সোশ্যাল মিডিয়ায় যেকোনো কিছু পোস্ট করলেই তা অন্যভাবে ফিরে আসে সুদীপার কাছে। অনেকেই সুদীপা চট্টোপাধ্যায়ের এই মানসিকতা এবং মনোভাবের জন্য রান্নাঘর দেখতে চাইছে না। যার ফলে রান্নাঘরের টিআরপি রেটিং অনেক কমে যাচ্ছে বলেও দাবি নেটিজেনদের একাংশের।

Sudipa Chatterjee on Twitter: "Which one u like most?  https://t.co/zXlxcQUUS3" / Twitter

যার ফলে মাঝেমধ্যেই অনেকের রান্নাঘরকে বয়কট করার দাবি তুলেছিলেন। এমনকি এও শোনা গিয়েছিল যে রান্নাঘরের সঞ্চালিকা বদল হতে চলেছে খুব শীঘ্রই। তবে এখনো পর্যন্ত সেসব কিছুই হয়নি। এসব কথা গুজব বলে উড়িয়ে দিয়েছেন সঞ্চালিকা।সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় সুদীপা চ্যাটার্জীর রিল ভিডিও ভাইরাল হল।

তার ইনস্টাগ্রামে শেয়ার করা একটি ভিডিওতে দেখা যাচ্ছে রান্নাঘরের সঞ্চালিকা লাল পাড় সাদা রংয়ের একটি প্রিন্টেড শাড়ি পরে জনপ্রিয় বাংলা গানের সঙ্গে রিল ভিডিও বানিয়েছেন। শাড়ির সঙ্গে মানানসই সোনার গয়না এবং খোপায় ফুল দিয়ে নিজেকে আরো বেশি সুন্দরী করে তুলেছেন সুদীপা। এবং গানের তালে তালে নাচো করেছেন তিনি রিল ভিডিও আপলোড করে ক্যাপশনে লিখেছেন ‘agomoni saree by sudipa Chatterjee।’ অর্থাৎ ক্যাপশন দেখেই বোঝা যাচ্ছে এটি তার বুটিকের শাড়ির কালেকশন। এই ভিডিওটি অনেকেই পছন্দ করেছেন আবার অনেকে কমেন্ট বক্সে বিভিন্ন কমেন্ট করেছেন।

Nira