Tollywood

Sudipa Chatterjee: “দেখেও না দেখার ভান করছিস খুব বড় হয়ে গেছিস?” মিঠুন চক্রবর্তীর কাছে প্রচন্ড বকা খেয়েছিলেন সুদীপা! “স্বভাব এমন সবার কাছে শুধু অপমানিত হয়”, চরম Trolled

টলিউড এবং বলিউডে সমান তালে জনপ্রিয় হলেন অভিনেতা মিঠুন চক্রবর্তী। তিনি সেই সব অভিনেতাদের মধ্যে পড়েন যিনি বাংলা ইন্ডাস্ট্রিতে অভিনয়ের পাশাপাশি হিন্দি সিনেমাতেও সমান তালে কাজ করে গেছেন। তাই গোটা ভারতবর্ষ জুড়ে তার জনপ্রিয়তা চরম মাত্রায় রয়েছে। সেই সঙ্গে বাঙালি অভিনেতা অভিনেত্রীদের মধ্যে মিঠুন চক্রবর্তীর অনুরাগী নন এমন খুব কম রয়েছে।

Mithun Chakraborty Birthday: Know The Top 10 Songs From The Famous Actor's Film | Mithun Chakraborty Birthday: একনজরে মিঠুন চক্রবর্তীর ছবির সেরা ১০ গান

উল্টোদিকে আরও একজন জনপ্রিয় বাংলার সঞ্চালিকা হলেন জি বাংলার ‘রান্নাঘর’ খ্যাত সুদীপা চট্টোপাধ্যায়। এবার মিঠুন চক্রবর্তীকে নিয়ে এক দারুন গল্প প্রকাশে আনলেন সঞ্চালিকা নিজেই। সম্প্রতি তিনি জানিয়েছেন একটি অনুষ্ঠানে তার সঙ্গে দেখা হয়েছিল মিঠুন চক্রবর্তীর। কিন্তু তার পাশ দিয়ে নিজের দল বল নিয়ে হেঁটে চলে গিয়েছিলেন অভিনেতা নিজেই। আর যার ফলে সুদীপা চট্টোপাধ্যায় অনেকখানি এগিয়ে গিয়েছিলেন তার সঙ্গে কথা বলার জন্য।

20220618 124528

তারপরে হঠাৎ পিছন ঘুরে মিঠুন চক্রবর্তী তাকে বকে উঠেছিল। এবং তার সঙ্গে জিজ্ঞাসা করেছিলেন তিনি নিজেকে খুব বড় একজন মানুষ ভাবেন কিনা। তার পাশাপাশি তিনি মিঠুন চক্রবর্তীকে ভুলে গেছেন কিনা সে প্রশ্নের সম্মুখীন হতে হয়েছে সঞ্চালিকাকে। সেই সঙ্গে সুদীপা এদিন জানিয়েছেন মিঠুন চক্রবর্তী এত বড় একজন অভিনেতা হয়েও তার মধ্যে একটু অহংকার নেই । তিনি এতটাই মাটির মানুষ যে সুদীপা চট্টোপাধ্যায়কে মনে রেখে দিয়েছিলেন।

Nira