Connect with us

Tollywood

Sudipa Chatterjee: বিতর্ক আর পিছু ছাড়ে না সুদীপার! রান্নাঘরে নিজের বুটিকের শাড়ির বিজ্ঞাপন দিয়ে আবার নেটিজেনদের গালিগালাজের শিকার সুদীপা!পাগল হয়ে যাবেন এবার রান্নাঘরের রানী

Published

on

জি বাংলার রিয়ালিটি শো “রান্নাঘরের” সঞ্চালিকা সুদীপা চ্যাটার্জি। তাকে নিয়েই এখন টলিপাড়া সরগরম। সম্প্রতি ডেলিভারি বয়দের নিয়ে তার করা মন্তব্যের জেরে নেটিজেনরা তাকে ঘিরে প্রচুর সমালোচনা করেছে। শুধু নেটিজেন নয় টলি পাড়ার কয়েকজন অভিনেতা অভিনেত্রীও তার এই মন্তব্যের বিরুদ্ধে কথা বলেছেন। তাদের মধ্যেই অভিনেতা অরিত্র দত্ত বণিকের কথা নিয়ে সুদীপা তাকে লাইভে এসে যথেষ্ট অপমান করেন।

এই নিয়েই বেশ কিছুদিন জল্পনা উঠেছিল যে জি বাংলার তরফ থেকে সুদীপাকে রান্নাঘরের সঞ্চালিকার ভূমিকা থেকে সরিয়ে দেওয়া হবে। এবং সোশ্যাল মিডিয়ায় সুদীপাকে বয়কট করারও ডাক এসেছে। এই ঘটনার পর থেকেই সুদীপা তার সোশ্যাল মিডিয়ায় কোনরকম পোস্ট করলে সেখানে গিয়ে নেটিজেনরা তাকে “অহংকারী মহিলা” বলে কটাক্ষ করে আসেন।

Sudipa Chatterjee: 'আদি হবার পর ওর ধারনা ওর প্রতি আমার ভালবাসা নাকি কমে  গিয়েছে', কার কথা বললেন সুদীপা? | Sudipa Chatterjee shares an anekdote of  her Durga Puja - TV9 Bangla News

সম্প্রতি তিনি রান্নাঘরের সেটেই তার বুটিকের তৈরি একটি সাদা লাল রঙের শাড়ি পরে এসে নাচ করেছেন। সেই ভিডিও তিনি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে নিজের বুটিকের বিজ্ঞাপন দিয়েছেন। ভিডিওটির নিচে ক্যাপশনে লিখেছেন agomoni saree by sudipa Chatterjee” কিন্তু এই ভিডিও পোস্ট করার পরেই নেটিজেনদের কটাক্ষ আবার শুরু হয়ে গেছে। কেউ কেউ নীচে গিয়ে লিখেছেন যে “আপনি যতই এসব পোস্ট করুন না কেন আপনার বুটিক থেকে কোন শাড়ি কিনব না”। আবার কেউ তাকে বলেছেন “অহংকারী মহিলা”। আবার কেউ বলেছেন “যে মানুষকে সম্মান করতে শিখুন”।

 

View this post on Instagram

 

A post shared by Sudipa Chatterjee (@sudiparrannaghor)


প্রসঙ্গত সুদিপার মন্তব্যের পর যখন সোশ্যাল মিডিয়া তথা টলিপাড়ায় একাধিক সমালোচনার সৃষ্টি হয়েছিল। তার পর পরই অভিনেত্রী নিজের করা ডেলিভারি বয়দের সম্পর্কে মন্তব্য সোশ্যাল মিডিয়া থেকে সরিয়ে নিয়েছিলেন এবং পরে সোশ্যাল মিডিয়ায় আরো একটি পোস্ট করে লিখেছিলেন যে তার উদ্দেশ্য কাউকে অসম্মান করার ছিল না। কিন্তু তারপরেও অভিনেত্রীর অহংকারী তকমা সরছেনা নেটিজেনদের কাছ থেকে।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending