Connect with us

Tollywood

Sudipa Chatterjee: ‘আমি শুধু দারোয়ান নই, কাপড় কাচা-বাসন মাজাও পারি!’, সুইগি ডেলিভারি বয় পোস্ট ঘিরে পাল্টা সাফাই সুদীপা চ্যাটার্জীর, ফের হলেন ট্রোলড

Published

on

গত কিছুদিন ধরে সোশ্যাল মিডিয়া উত্তাল হয়ে রয়েছে রান্নাঘরের রানী সুদীপা চট্টোপাধ্যায়কে কেন্দ্র করে। তাঁর একটি সোশ্যাল মিডিয়া পোস্ট গরম করে দিয়েছে সোশ্যাল মিডিয়াকে। বহু মানুষ বহু যুক্তি দেখিয়ে কটাক্ষ করেছেন এই নায়িকাকে।

বর্তমানে বাংলা টেলিভিশনে সুদীপা চ্যাটার্জিকে চেনেনা এবং বাঙালি গৃহবধূ বা বাঙালি দর্শকদের সংখ্যা খুব কম। একটিমাত্র রান্না ঘরের রিয়ালিটি শো এর মাধ্যমে তিনি আজকাল প্রতিটি বাঙালি বাড়ির ড্রয়িং রুমে ঢুকে পড়েছেন। নতুন নতুন রান্না শিখিয়েছেন দর্শকদের, শেয়ার করেছেন নিজের অভিজ্ঞতা।

এই সূত্রে সোশ্যাল মিডিয়াতেও সুদীপা বেশ সক্রিয়। মাঝে মাঝেই বিভিন্ন বিষয় নিয়ে পোস্ট করে থাকেন তিনি। রঙ্গ রসিকতা করতেও দেখা যায় তাঁকে। তবে সম্প্রতি তিনি সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেছিলেন। লিখেছিলেন “আমি শুধু জানতে চাই একজন ডেলিভারি বয় ফোন না করে কেন গন্তব্যে পৌঁছাতে পারে না? কেন ফোন করে বলে গেটটা খুলুন? আমি কি দারোয়ান?”

ঠিক তারপরেই সোশ্যাল মিডিয়া ক্ষোভে ফেটে পরল নায়িকার বিরুদ্ধে। এমনকি অনেক গণ্যমান্য ব্যক্তিত্বরাও প্রতিবাদের সামিল হয়েছেন সাধারণ মানুষের সঙ্গে। বহু তারকাকে দেখা গেছে এই নিয়ে সুদীপা চট্টোপাধ্যায়ের মানসিকতাকে কটাক্ষ করতে।
sudipa chatterjee insulted swiggy food delivery boy in big troll : ডেলিভারি বয়-কে চরম অপমান! 'রান্নাঘর' কর্ত্রী সুদীপাকে ভয়ঙ্কর 'সবক' শেখাল নেটপাড়া | Indian Express Bangla

এতদিন সুদীপা চুপ ছিলেন। অবশেষে নিজের শাড়ির সম্ভার নিয়ে লাইভে এসে সব প্রশ্নের উত্তর দিলেন। সুদীপা চ্যাটার্জী নিজের সমর্থনে যুক্তি দিয়েছিলেন যে সু একটা অপশন থাকে অ্যাভয়েড কলিং, লিভ উইথ সিকিওরিটি গার্ড। তিনি সমস্ত অপশন ক্লিক করে দিয়েছিলেন। কারণ অনেক সময় ব্যস্ত থাকলে তখন আর কল করার দরকার পড়ে না। দারোয়ানের হাতে পার্সেল দিয়ে দেওয়া যায়। কিন্তু এরকম অনেক বার হয়েছে অভিনেত্রীর ক্ষেত্রে যে ফোন না ধরলে টাকাটাও যায় এবং অর্ডার ক্যানসেল হয়ে যায়। এর সঙ্গে তিনি তুলনা করলেন পোস্টম্যান দের।

সুদীপা জানিয়েছেন একটা সময় এমন ছিল যখন যোগাযোগের কোন মাধ্যম ছিল না তবুও বাড়ি বাড়ি চিঠি পৌঁছে যেত ঠিক সময়েই। কিন্তু নায়িকার প্রশ্ন যেখানে ডেলিভারির সমস্ত রকম অর্ডার দেওয়া রয়েছে এবং সমস্ত রাস্তা পুরো বলে দেওয়া রয়েছে সেখানে বারবার কেন ফোন করা হয় তিনি ব্যস্ত থাকলেও?

তাই তিনি পুরনো দিনের কথা মনে করে একটি কথা শুধু শেয়ার করেছিলেন। তারপরে তিনি এটাও বললেন যে নায়িকার বাড়িতে তিনটি কুকুর রয়েছে। তাই দরজা খুলে রেখে দিলে সেই কুকুর অন্য কাউকে আক্রমণ করবে না এর কি কোন শিওরিটি আছে? শেষমেষ তিনি বললেন তিনি শুধুমাত্র মজার ছলে ওই কমেন্ট করেছিলেন।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending