Tollywood

Sudipa Chatterjee: বাড়িতে আসছে হনুমানের দল, খেলছে সুদীপার ছেলেও! “সুদীপার রান্নাঘরের পর এবার আসছে সুদীপার চিড়িয়াখানা”, Troll করলো নেটিজেন

সুদীপা চ্যাটার্জী মানেই এখন বিতর্ক, সমালোচনা এবং কটাক্ষের ঝড়। তিনি যেটাই পোস্ট করেন বা যাই লেখেন সেটাই তীব্র বাক্যবাণে ফিরে আসে তার কাছেই। অহরহ কটাক্ষের মুখে পড়তে হচ্ছে রান্নাঘরের রানীকে।

এই বিবাদ শুরু হয়েছিল ডেলিভারি বয়দের নিয়ে করা একটি পোস্টকে ঘিরে। তারপর থেকে নেট দুনিয়ার চক্ষুশূলে পরিণত হয়েছেন সুদীপা। তিনি যেটাই বলেন বা করেন সেটাই ভালো চোখে নেয় না নেট নাগরিক। উপরন্ত একটা না একটা ত্রুটি বের করে এবং সেটা নিয়ে চলে চরম খোঁটা দেওয়া।

সম্প্রতি জি বাংলার এই সঞ্চালিকা একটি পোস্ট করেছিলেন কিছু হনুমানকে নিয়ে। তার বাড়িতে হানা দিচ্ছে একদল হনুমান এবং তাদের সঙ্গে বন্ধুত্ব পাতিয়ে নিয়েছে আদিদেব অর্থাৎ সুদীপার ছোট্ট ছেলে। এই সুখবর দিতে চেয়েছিলেন তিনি। আবার সঞ্চারিকার বাড়িতে যে পোষ্যগুলি রয়েছে তারাও ব্যাপারটাকে কীভাবে নিচ্ছে সেটাও দেখাতে চেয়েছেন। পাশাপাশি ছোটবেলার স্মৃতি মনে পড়ে গেল তার। কিন্তু এগুলি শেয়ার করতে গিয়ে হিতে বিপরীত হলো।

সুদীপা লিখেছিলেন যে “আজকাল প্রায়ই এই হনুমানের দলটি,প্রথমে ধপ্ করে এসে,ছাদে (আমার সাধের বাগানে) এসে পড়ে- কিছুক্ষন দাপাদাপি করে,ভান্টু-বাঁটুলকে-গলুকে (আমাদের আদরের তিনটি কুকুরকে) দাঁত খিঁচিয়ে, ঠিক এই জানলায়- যেখানে ফ্রিজ আছে,সেখানে এসে হইহই করে। হনুমানের এত ভালো পর্যবেক্ষন ক্ষমতা যে সে ঠিক ধরে ফেলেছে- ফ্রিজেই খাবার থাকে। এরা একটা গোটা পরিবার। মা,বাবা,ছোট ছেলে-মেয়ে। মোট ৫জন।

আজ আদির হাত থেকেও খেলো। আমি আদর করলাম। হাতে হাত বুলিয়ে দিলুম। বেশ ভালো।

আমাদের বরাহনগরের বাড়ীতে- প্রায়ই দক্ষিনেশ্বর থেকে হনুমানের দল আসতো।

এত বছর পর,এক চিলতে ছেলেবলা ফেরত পেয়ে- বেশ লাগছে।

কিন্তু,আমার ছাঁদের বাগানের ওপর ওদের নজর- মোটেই পছন্দ হয়নি ভান্টু বাবাজীবনের।

খুব শিগগিরি,একটা রাম-বারনের যুদ্ধ লাগলো বলে। সেই ভয়েই কাবু হয়ে আছি।

ভান্টুকে একখানা চড় তো দেবেই কষিয়ে। তখন কি করবো?”

এই পোষ্টের উত্তরে হাজার হাজার কটাক্ষ শুরু হয়ে গেছে। একজন আবার লিখেছে সুদীপার চিড়িয়াঘর। পাশাপাশি বহু মানুষ তারই নতুন বন্ধুত্বের জন্য শুভেচ্ছা বার্তাও পাঠিয়েছে।

Nira