পরিবারের সবথেকে প্রিয়জনকে হারিয়ে ফেলে বিধ্বস্ত সুদীপা চ্যাটার্জী! চোখের জল ফেলছেন তিনি আর স্বামী অগ্নিদেব চ্যাটার্জি – Tolly Tales
Connect with us

Tollywood

পরিবারের সবথেকে প্রিয়জনকে হারিয়ে ফেলে বিধ্বস্ত সুদীপা চ্যাটার্জী! চোখের জল ফেলছেন তিনি আর স্বামী অগ্নিদেব চ্যাটার্জি

Published

on

বহু মানুষের ধারণা, এই বছরটা যেন শুধু কেড়ে নিতে এসেছে অনেকের জীবন থেকে। কত মানুষ চলে যাচ্ছেন একে একে। প্রিয়জনকে হারিয়ে ফেলেছে মানুষরা এবং বিগত দু’বছর ধরে এই মৃত্যুমিছিল চলছে পৃথিবীতে। তবে শুধু মানুষ নয় আরো অনেকে আছে যাদের মৃত্যুতে আমরা সমানভাবে শোকাহত হই।

অভিনেত্রী সুদীপা চ্যাটার্জী কে আমরা সকলেই চিনি, তিনি মূলত রান্নাঘরের সঞ্চালিকা হিসেবেই বিখ্যাত। এছাড়াও তার নিজস্ব শাড়ি গয়নার ব্যবসা আছে এবং তিনি একটি রেস্টুরেন্টেরও মালকিন। এছাড়াও তিনি চিত্রনাট্যকারও বটে। মিষ্টি আদিদেবের মা তিনি। অবশ্য সঙ্গে আরো একজনের মা ছিলেন সুদীপা যাকে আজকে হারিয়ে কান্নায় ভেঙে পড়েছেন।

সে হলো ভানুভূষণ চ্যাটার্জী। যারা সুদীপা এবং তার স্বামী অগ্নিদেবের প্রোফাইল ফলো করেন তারা জানেন যে বহুদিন ধরেই তাদের বাড়িতে তাদের একটি গ্রেট ডেন পোষ্য আছে। তার নাম ভানুভূষণ এবং তার একটি আলাদা ফেসবুক প্রোফাইলও রয়েছে। তার বয়স হয়েছিল নয় বছর,অসুস্থ হয়ে সে আজকে পরলোকগমন করেছেন।

Sudipa Chatterjee on Twitter: "#MyHero.. #MyValentine #BFF..  https://t.co/auvHPecGen" / Twitter

স্বাভাবিকভাবেই প্রিয় পোষ্যের মৃত্যুতে ভেঙে পড়েছেন সুদীপা এবং অগ্নিদেব। ভানুর সঙ্গে দুজনের কত স্মৃতি জড়িয়ে রয়েছে ফেসবুকের পাতায় পাতায়। যারা দুজনের অনুরাগী তারা জানেন ভানু কতটা কাছের ছিল দুজনের এমনকি ভানুকে তারাও ভালোবেসে ফেলেছিলেন। ভানুর সঙ্গে ছবি দিয়েছেন সুদীপা আর কথা দিয়েছেন পরজন্মে তার সঙ্গে আবার দেখা হবে।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending