Connect with us

Tollywood

‘টলিউডে সবাই মুখে বন্ধু, ভেতরে ভেতরে নীচে নামানোর চেষ্টা করে!’, ইন্ডাস্ট্রির নোংরা দিক নিয়ে মুখ খুললেন সুদীপ্তা চক্রবর্তী

Published

on

এখন টলিউড-বলিউড সব জায়গাতেই দক্ষিণ ভারতীয় সিনেমা নিয়ে জোর কদমে চর্চা চলছে। বলিউডকে যেভাবে টেক্কা দিতে কোমড় বেঁধে নেমেছে দক্ষিণ ভারতীয় সিনেমা বাংলা ইন্ডাস্ট্রির কী হাল? কেনো ধীরে ধীরে ভালোবাসা কমছে বাংলা সিনেমার প্রতি? এসব নিয়ে খুব বেশি কথা বলেন না কেউ। তবে সম্প্রতি এই নিয়ে বিস্ফোরক মন্তব্য করলেন অভিনেত্রী সুদীপ্তা চক্রবর্তী।

বর্তমানে অনেক টলিউড অভিনেতা অভিনেত্রীরা বাংলা ছবি দেখার অনুরোধ করছেন। এতে অবশ্য কোনো ক্ষতি নেই।

কিন্তু আসল ব্যাপার হলো মুখে ভালো কথা বললেও ভেতরে ভেতরে রাজনীতি, ষড়যন্ত্র চলছে। টলিউড ইন্ডাস্ট্রির ভেতরের খবর নিয়ে মুখ খুললেন সুদীপ্তা। নায়িকা সম্প্রতি ফেসবুকে একটি পোস্ট করেছেন সেখানে লিখেছেন বাংলা ছবির পাশে দাঁড়ান, দলে দলে বাংলা ছবি দেখুন এই কথাগুলো খুব শিশুসুলভ। রান্নার লোক বা রেস্তোরাঁর কুক সবাই রান্না করে কষ্ট করে।

কিন্তু সেটা রিজেক্ট করে দু-চার কথা শুনিয়ে দিয়ে আসতে ভুলি না খারাপ হলে। পরিষেবা ভালো না দিলে তাদের বদনাম করা হয় সোশ্যাল মিডিয়ায়। বন্ধুদেরও মানা করে দেওয়া হয় সেখানে খেতে যেতে। তাহলে সিনেমার ক্ষেত্রে সেটা বাদ যাবে কেন?

অভিনেত্রী বক্তব্য বাংলা সিনেমা জগতকে বাঁচানোর জন্য মুখে অনেকেই বড় বড় কথা বলছে কিন্তু তারাই ভেতরে ভেতরে একে অপরের পা টানাটানি করে নীচে নামানোর চেষ্টা করছে।

দুটো জিনিস একসাথে হয় না। যারা ছোট শিল্পী বা পরিচালক তাদের সোশ্যাল মিডিয়াতে অবজ্ঞা করে ইন্ডাস্ট্রির বড় পরিচালক বা তারকাদের প্রশংসা করা হচ্ছে। এতে ক্ষতি হচ্ছে বলে মনে করেন নায়িকা।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending