সাগ্নিকের সঙ্গে সুসম্পর্ক ছিল স্ত্রী সুকন্যার! মাঝখানে চলে এলেন পল্লবী? – Tolly Tales
Connect with us

Tollywood

সাগ্নিকের সঙ্গে সুসম্পর্ক ছিল স্ত্রী সুকন্যার! মাঝখানে চলে এলেন পল্লবী?

Published

on

হ্যাঁ, এবার এমনই এক তথ্য এলো সামনে যা চমকে দেওয়ার মতো।
অভিনেত্রী পল্লবী দে নিজে দাঁড়িয়ে বিয়ে দিয়েছিলেন প্রেমিকের।

সাক্ষী ছিলেন তিনিই। আর এই নিয়ে এবার মুখ খুললেন সাগ্নিকের স্ত্রী সুকন্যা। এতেই ক্ষেপে উঠেছে নেট দুনিয়া। আঙ্গুল উঠছে নায়িকার দিকেই এবার। আসল সত্যটা কী? জানতে পড়ুন।

যে বান্ধবীর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন মৃত অভিনেত্রীর মা-বাবা সেই বান্ধবী ঐন্দ্রিলা মুখ খুলেছেন কিছুক্ষণ আগে।

এবার মুখ খুললেন অভিনেত্রীর প্রেমিকের স্ত্রী সুকন্যা মান্না। সামনে এল সত্যি। বিবাহিত ছিলেন সাগ্নিক। কিন্তু এর পরের ঘটনা জানলে আরো চমকে উঠবেন। সুকন্যার সঙ্গে অভিনেত্রীর প্রেমিকের ৪-৫ বছরের সম্পর্ক ছিল। তারপর তাঁরা রেজিস্ট্রি করতে চেয়েছিলেন। পল্লবীর সঙ্গে সুকন্যার বন্ধুত্ব খুব ভালো ছিল ন কিন্তু তাঁরা চেনাজানা হয়ে গিয়েছিলেন।


তাই না বিয়েতে সাক্ষী হিসেবে নাকি ছিলেন নায়িকা নিজেই। কিন্তু তারপরেই সুকন্যা জানতে পারেন যে গোপনে তাঁর স্বামী পল্লবীর সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন। তারপরেই দুজন আলাদা হয়ে যান। গত ২ বছর ধরে কোন যোগাযোগ ছিল না দুজনের। শুধু ফোনে নয়, ম্যাসেজেও কথা হতো না।

কিন্তু অভিনেত্রীর প্রেমিকের স্ত্রী এটাই চাইছেন যে খুন হোক বা আত্মহত্যা সত্যিটা যেন সামনে আসে। সুকন্যার এই বক্তব্যে রেগে আগুন সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা।


সকলেই বলছে কর্মের ফল পেয়েছেন নায়িকা। তিনি জেনেশুনে একটা মেয়ের সংসার ভাঙলেন। যে ছেলে বিবাহিত হয়েও অন্য মেয়ের দিকে যেতে পারে তার চরিত্র কেমন হবে সেটা তো অজানা নয়, দাবি নেটিজেনদের।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending