Tollywood

Swastika-Shovan: ভাঙছে “তোমার খোলা হাওয়া” নায়িকা ঝিলমিল আর শোভনের সম্পর্ক! পিছন থেকে কাঠি করছেন এক্স প্রেমিকা ইমন?

বাংলার জনপ্রিয়তম জাতীয় পুরস্কারজয়ী গায়িকার সঙ্গে সম্পর্ক বিচ্ছেদ করে অভিনেত্রী স্বস্তিকা দত্তের সঙ্গে সম্পর্কে জড়িয়ে ছিলেন বাংলার অন্যতম জনপ্রিয় গায়ক শোভন গঙ্গোপাধ্যায় (Shovon Ganguly)। বিগত তিন বছর যাবৎ নজরকাড়া ছিল শোভন-স্বস্তিকার প্রেম পর্ব।

আর এবার টলিপাড়া জুড়ে জোর গুঞ্জন প্রেম ভেঙেছে শোভন-স্বস্তিকার। বিগত তিন বছর ধরে শোভন-স্বস্তিকার প্রেমে মুখরিত ছিল টলিপাড়া। একজন বাংলার জনপ্রিয় গায়ক অন্যজন সুন্দরী নামী অভিনেত্রী। আর তাই চর্চা তো হবে বটেই। জানা যাচ্ছে সেই প্রেমের সম্পর্কে ছন্দপতন হয়েছে। এখন‌ও স্পষ্টভাবে কিছু না জানা গেলেও আড়ালে আবডালে শোনা যাচ্ছে ভাঙন ধরেছে।

বর্তমানে ‘তোমার খোলা হাওয়া’ ধারাবাহিককে অভিনয় করছেন স্বস্তিকা। ইতিমধ্যেই অভিনেত্রী পা রেখেছেন ওটিটি প্লাটফর্মেও। কিন্তু নিজের প্রেমের ব্যাপারে প্রকাশ্যে কিছু বলতে নারাজ তিনি। তবে শোনা যাচ্ছে শোভনের সঙ্গে যে তিনি আর সম্পর্কে নেই, তা কোথাও কোথাও স্বীকার করেছেন অভিনেত্রী। যদিও এই বিষয়ে এখনও কোথাও মুখ খোলেননি গায়ক শোভন গঙ্গোপাধ্যায়।

তবে এই ভাঙনের পিছনে উঠে এসেছে আরও একটি তথ্য। শোনা যাচ্ছে শোভনের জীবনে নাকি উঁকি ঝুঁকি মারছেন প্রাক্তন ইমন চক্রবর্তী। আর এই খবর স্বস্তিকার কানে উঠতেই মান-অভিমান ও শেষে সম্পর্কের ছন্দপতন। এখন টলিপাড়ায় কান পাতলেই শোনা যাচ্ছে শোভন-স্বস্তিকার মধ্যে নাকি তৃতীয় ব্যক্তির প্রবেশের ফলেই নাকি দূরত্ব সৃষ্টি হয়েছে যুগলের মধ্যে। বছরের শুরুতেই নিজেদের তৃতীয় প্রেম বার্ষিকী পালন করেন শোভন-স্বস্তিকা। কিন্তু তারপর কী এমন ঘটল? নিন্দুকেরা বলছেন, শোভন-স্বস্তিকার সম্পর্ক ভাঙনে পিছন থেকে নাকি কলকাঠি নেড়েছেন প্রাক্তন ইমন! যদিও এই খবরে কতটুকু সত্যতা আছে তা বলা যায় না।

যদিও তাঁদের জীবনে তৃতীয় ব্যক্তির প্রবেশের ঘটনাকে ন্যাসাৎ করে দিয়েছেন স্বস্তিকা। সংবাদ মাধ্যমকে স্বস্তিকা জানিয়েছেন ‘আমরা একসঙ্গে আছি কিনা সেই বিষয়ে এক্ষুনি আমি কিছু জানাতে চাই না। এখানে কোনও তৃতীয়, চতর্থ, পঞ্চম ব্যক্তি নেই।’ কিন্তু টলি পাড়ায় খবর, এখন নাকি মাঝেমধ্যেই নিজের প্রাক্তনের ডাকে ছুটে ছুটে যাচ্ছেন শোভন। আর যা একেবারেই মেনে নিতে পারেননি স্বস্তিকা। যদিও শোভনকে নাকি আরও একটি সুযোগ দিতে চান অভিনেত্রী। আর তাই এখনই চিরকালের মতো সম্পর্ক ছেদ করেননি তিনি। আর এবার দেখার শোভন-স্বস্তিকার এই প্রেমের সম্পর্ক টেকে কিনা।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।