Tollywood

Swastika Mukherjee: ১৮ বছরে বিয়ে ২০ বছরে ডিভোর্স! কোলে বাচ্চা নিয়ে পালিয়ে এসেছিলেন বাপের বাড়ি! বিয়ে নিয়ে আফসোস রয়ে গেছে টলিউডের হার্টথ্রব স্বস্তিকার

টলিউডের হার্টথ্রব তিনি। একটি নয়, একাধিক কারণে তাঁকে চিনে নেওয়া যায়। তিনি সেলিব্রিটি হওয়ার পাশাপাশি একজন সমাজ সচেতন মানুষ। সমাজে মেয়েদের হয়ে তিনি একাই একশ জনের সমান কথা বলেন।

Breaking Boundaries: Bengali Actress Swastika Mukherjee On Acing OTT And  Life In General

যেমন স্পষ্ট বক্তা তিনি তেমনই তাঁর রূপের ছটা। কোনও বাঁধনে বেঁধে রাখেন না নিজেকে। লম্বা চুল চুটকিতে কেটে রোনাল্ডোর মতো বয়কাট করে ফেলতে পারেন। বডি শেমিং থেকে স্লাট শেমিংকে তিনি বুড়ো আঙুল দেখাতে পারেন।

Swastika Mukherjee: I'm the person who decides what will affect me |  Bengali Movie News - Times of India

বাবা সন্তু মুখার্জি ইন্ডাস্ট্রির মানুষ হলেও, এখানে নিজের পরিচয় তিনি নিজেই গড়েছেন। যেমন তাঁর আকর্ষণের ক্ষমতা, তেমনই অভিনয়ের দক্ষতা। কিন্তু এত কিছুর মাঝেও আদতে কি স্বস্তিকা একা?

Swastika Mukherjee Height, Age, Boyfriend, Husband, Family, Biography &  More » StarsUnfolded

এক সাক্ষাৎকারে অভিনেত্রী জানান, খুব কম বয়সে মা বাবার পছন্দ করে দেওয়া ছেলেকে বিয়ে করেন। পাত্র ছিলেন জনপ্রিয় রবীন্দ্র সঙ্গীত শিল্পী সাগর সেনের ছেলে প্রমিত সেন। কিন্তু বিয়ের দুবছর পর মেয়েকে কোলে নিয়ে চলে আসেন বাপের বাড়িতে।

Swastika Mukherjee reveals if she regrets her arranged marriage - Hindustan  Times

আর ফিরে যাননি সেই সম্পর্কে। দীর্ঘ এক আইনি লড়াই চলে। কিন্তু এই বিয়েটাকে তিনি খারাপভাবে নিতে চান না। কারণ বিয়েটি না হলে তিনি তাঁর মেয়ে অন্বেষাকে পেতে পারতেন না।

Mouli Ghosh