Tollywood

Swastika Mukherjee: শাড়ি-ব্লাউজ ভেদ করে উঁকি মারছে সুডৌল স্ত’ন! ঠিক যেন “সে’ক্স বোম্ব”! শীতের রাতে আগুন ছবি দেখে হুঁশ উড়ল পুরুষ হৃদয়ের

ফের একবার খোলামেলা পোশাকে আগুন ধরালেন এই নায়িকা। যদিও তিনি যেমনই সাজেন না কেন মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যান এবং আলোচনায় উঠে আসতে বেশি সময় লাগে না। কারণ তিনি যে দ্য স্বস্তিকা মুখোপাধ্যায়।
Swastika Mukherjee Wiki, Age, Height, Boyfriend, Husband, Family, Biography  & More - WikiBio

পোশাকে যেমন সাহসী তেমনি আচারে-ব্যবহারে সোজা সাপটা এটা বরাবর প্রমাণ দিয়ে এসেছেন স্বস্তিকা। তার উপর বিভিন্ন ধরনের চরিত্রে তার অভিনয় তার ব্যক্তিত্বে আলাদা মাত্রা যোগ করে। কী নারী কী পুরুষ, সত্যিই তাকে দেখে চোখ ফেরানোর উপায় নেই।

কিন্তু এবার যেটা করলেন সেটা দেখে চোখ ফেরানোর উপায় নেই বললে ভুল হবে। বরং বলতে হবে চোখ আটকে গেল। শাড়ির সঙ্গে খোলামেলা ব্লাউজে ক্যামেরার সামনে ধরা দিয়ে হার্টবিট বাড়িয়ে দিলেন পুরুষদের। এমন চরম সাহস আর কতজনের আছে বৈকি? সত্যিই এটা না বলে পারা যায় না।

নতুন ছবির প্রচারেই এমন অভিনব পন্থা হয়তো একমাত্র স্বস্তিকার মাথাতেই আসতে পারে। বোল্ডনেসের মাত্রা ছাড়িয়ে গেছেন। কেউ ছবি দেখে লজ্জায় চোখ ঢেকেছে আবার কেউ একবার দেখে বারবার দেখছে। দেখে বোঝার উপায় নেই বয়স তার ৪০ এর গন্ডি পেরিয়ে গিয়েছে। গোলাপি ব্লাউজ আর সাদা গোলাপি শাড়ির ফাঁক দিয়ে বেরিয়ে পড়েছে স্ত’নযুগ’ল আর ব’ক্ষবি’ভা’জিকা। লেসের পাড় বসানো ফ্লোরাল প্রিন্ট। সঙ্গে কানে আর গলায় পাথরের গয়না। ঠোঁটের কোণে মন ভোলানো হাসি। খোলামেলা করসেট টপ থেকে উপচে পড়ছে যৌবন। ঠিক ওই “কোনটা ছেড়ে কোনটা দেখি” সেই অবস্থা হয়েছে।

কমেন্টের বন্যা বয়ে যাচ্ছে তার পোস্টের নিচে। তবে নিন্দা সেই তুলনায় বাড়ছে হুহু করে। কেউ লিখেছেন, বয়স বাড়ার সঙ্গে সঙ্গে পোশাকগুলো চেঞ্জ করা দরকার। আবার কেউ একে নির্লজ্জ বলতেও ছাড়লো না।
swastika mukherjee

Nira