Tollywood

Swastika Mukherjee Birthday: ভেতরে কালো অ’ন্ত’র্বাস, খুলে যাচ্ছে স্নানের পোশাক! ৪২ বছরেও মনের উত্তাপ বাড়াতে পারেন ৪০ ডিগ্রি! জন্মদিনে সুপার বো’ল্ড স্বস্তিকা

খাতায় কলমে ৪২- পা রাখলেন কিন্তু মনের দিক থেকে তিনি চিরসবুজ। নিজের শর্তে বাঁচেন, কথা বলেন সোজাসাপ্টা। নিজের জন্মদিনেও তেমনই বোল্ড পোস্ট করলেন অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়। নিজের উদ্দেশ্যে মনোবল বৃদ্ধি করতে লিখলেন সুন্দর একটি পোস্ট।

Meaningful Roles Matter, Not Stardom: Swastika Mukherjee -EIS

কিছু বোল্ড ছবির কোলাজে রিল তৈরি করে পোস্ট করেছেন এই নায়িকা। লিখেছেন, ‘আমাদের ক্রমাগত শক্তিশালী ও স্বাধীন বলতে থাকা তকমাগুলি নিয়ে ক্লান্ত হই না? আমি হই এবং সেই কারণে এখন থেকে নিজের তকমা নিজেই তৈরি করছি। সাহসী, দক্ষ, অসাধারণ। এটাই আমরা!’ সেই সঙ্গে ক্যাপশনের শেষে লেখেন, ‘বি. দ্র. কারণ, এই একটা জীবন যথেষ্ট নয়!’ হ্যাশট্যাগে লেখেন, ‘ফর্টি টু অ্যান্ড ফ্যাবুলাস’। এই ক্যাপশনে সকলকে অবাক করে দিয়েছেন নায়িকা।

নায়িকার পরনে কালো অ’ন্ত’র্বাস আর তার উপর স্নানের পোশাক। একেবারে শীতের দিনের উত্তাপ বাড়িয়ে দেওয়ার মত ছবি। ভিডিও দেখে চোখ সরাতে পারবেন না কেউ। এই ভিডিওটি দেখে মনে হবে না ৪২ এ পা দিয়েছেন নায়িকা। মনে হবে এখন সবে ২৫।

নায়িকার এই বিশেষ দিনে বিশেষ বিশেষ শুভেচ্ছা বার্তায় তাকে ভরিয়ে দিয়েছেন অনুরাগীরা। নায়িকার পাশাপাশি অনুরাগীদের সংখ্যা খুব একটা কম নয়। তাই এই দিন নিন্দুকদের ছাপিয়ে গেল তার ভক্তদের সংখ্যা এবং তাদের ভালবাসা।

Nira