‘ডু’ডু নয় কাকু, বলুন দুদু!’, মাঝবয়সী এক লোকের কটাক্ষকে সপাটে উড়িয়ে দিলেন স্বস্তিকা মুখার্জি – Tolly Tales
Connect with us

Tollywood

‘ডু’ডু নয় কাকু, বলুন দুদু!’, মাঝবয়সী এক লোকের কটাক্ষকে সপাটে উড়িয়ে দিলেন স্বস্তিকা মুখার্জি

Published

on

টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী হলেন স্বস্তিকা মুখার্জি। নায়িকা বরাবর ঠোঁটকাটা স্বভাবের সেটাই এতদিনে বুঝে গিয়েছেন অনুরাগীরা। বাংলা সিনেমার দুনিয়ায় যে নায়িকারা প্রতিবাদী বলে পরিচিত তার মধ্যে এখন নাম লিখিয়েছেন স্বস্তিকা মুখার্জি, শ্রীলেখা মিত্র।

স্বস্তিকা কখনোই নিজের মনের কথা মুখ ফুটে বলতে ভয় পান না। তাই বহুবার নিজের সাহসী মন্তব্যের জন্য সমালোচকদের শিকার হয়েছেন এই বঙ্গ নায়িকা। তবে তিনিও যে চুপ করে বসে থাকার পাত্রী নন সেটা বারবার প্রমাণ করেছেন।

“বলুন দু’দু, ডুডু নয়। নোংরামি করতে গেলেও শিক্ষা লাগে কাকু”। ঠিক এভাবেই গতকাল ঝাঁঝালো জবাব দিয়েছেন টলিউড অভিনেত্রী স্বস্তিকা মুখার্জি। সমালোচকদের রীতিমতো ধুয়ে দিয়েছেন তিনি সোশ্যাল মিডিয়ায়। বুধবার সন্ধ্যায় এই কাণ্ড ঘটিয়েছেন নায়িকা। ঠিক তার পরেই সোশ্যাল মিডিয়ায় রীতিমতো হইচই পড়ে গেল এই নায়িকাকে নিয়ে। কিন্তু হঠাৎ কেন এতটা রেগে গেলেন নায়িকা?

আসলে স্বস্তিকা নিজের আগামী ছবি “শ্রীমতি”র একটি নতুন গান ‘36-24-36’ শেয়ার করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। স্বস্তিকা লিখেছিলেন, ‘ফিগার ঠিক রাখার সমস্ত কঠিন থেকে কঠিনতম উপায় এই গানে উপস্থিত! সকল শ্রীমতিদের জন্য ডেডিকেট করলাম…’। সেখানে এক নির্দিষ্ট ব্যক্তিকে বারবার নায়িকার উদ্দেশ্যে বিভিন্ন কুরুচিকর মন্তব্য করতে দেখা গেছে কমেন্ট বক্সে। কাকু সম্ভাষণে যে নায়িকা আসলে ঐ ব্যক্তিকেই জবাব দিতে চেয়েছেন সেটা স্পষ্ট।

তবে শুধু এটাই বলে ক্ষান্ত হননি নায়িকা। তিনি লিখেছেন মেয়েদের স্ত’নকে যে ইয়ার্কি মেরে ডুডু বলা হয় এটা সবাই জানে। এই শব্দটা এসেছে ‘দুধ’ থেকে, কারন শিশুদের জন্য আমাদের বুকের দুধের চেয়ে বেশী পুষ্টিকর খাদ্য এখনও আবিষ্কার করে উঠতে পারেননি বিজ্ঞানীরা এমনই দাবি রাখেন স্বস্তিকা। কিন্তু সব সময় কেন মেয়েদের অবজেক্টিফাই করা হবে এই নিয়ে প্রশ্ন করেছেন নায়িকা। আসলে নায়িকা এই মন্ত্রে একেবারেই বিশ্বাসী নন যে “কুছ তো লোগ কাহেঙ্গে লোগো কা কাম হে কেহেনা”।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending