Connect with us

Tollywood

Swastika Mukherjee: কানে ওয়াইনের গ্লাস ঝুলছে, বেরিয়ে আছে অ’ন্ত’র্বা’স! স্টাইলের নতুন দিশা দেখালেন স্বস্তিকা! দেখে বুক ধরফর করছে ছেলেদের

Published

on

শিরোনাম পড়ে অবাক লাগলো তো? ভাবছেন এ আবার কেমন পোশাক আর কেমন সাজ? কিন্তু তিনি তো স্বস্তিকা মুখোপাধ্যায়। তিনি যা খুশি তাই করতে পারেন আর পরতে পারেন। বলা যায় তাকেই মানায়।

হ্যাঁ, আমরা সাহসী স্বস্তিকা মুখার্জির কথা বলছি। বরাবর নিজের আচরণে কথায় এবং স্টাইলের দিক দিয়ে ঠোঁট কাটা সোজাসাপ্টা থেকেছেন অভিনেত্রী। স্টাইলের নতুন নতুন দিক খুলেছে তার মধ্যে দিয়ে। বলা যায় ডিজাইনারদের কাছে তিনি একটা সাদা ক্যানভাস যাকে যেকোনো রং দিয়ে নিজের মত সাজিয়ে নিতে পারে যে কোন শিল্পী।

Swastika Mukherjee Wiki, Age, Height, Boyfriend, Husband, Family, Biography  & More - WikiBio

এবার আবার তিনি নিজেকে সাজালেন একটু অন্যভাবে। বস্ লেডি। পরনে কালো রঙের কোট, কালো প্যান্ট আর ভেতরে কালো রঙের অ’ন্ত’র্বা’স। স্পষ্ট হয়ে উঠেছে ব’ক্ষবি’ভাজি’কা। সূর্যের আলোয় মাখা উষ্ণতায় রাঙা অপ্সরা।


তবে ওই যে বললাম আগেই বরাবর তার পোশাকে থাকে সাহসিকতার ছোঁয়া। এবারে নিজের সাহস দেখিয়েছেন ওয়াইন কানের দুল। হাতে ওয়াইনার গ্লাস নয়, ওয়াইনের গ্লাস ঝুলছে তার কান থেকে। দুই কানে দুটো ছোট্ট ওয়াইনের গ্লাস। সেটা পরে অকপট সিঁড়ির ওপর দাঁড়িয়ে রয়েছেন তিনি। আর সেটা ছেলে-মেয়ে নির্বিশেষে কারোর চোখ এড়িয়ে যেতে পারেনি।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending