Tollywood

Swastika Mukherjee: সায়া-ব্লাউজ পরে ১ মিনিটের চ্যালেঞ্জ নিয়ে নোংরাভাবে Trolled স্বস্তিকা মুখোপাধ্যায়! “ওর শ’রীর ও কতটা দেখাবে তাতে বাকিদের ফাটছে কেনো!”, হেটার্সদের ধুয়ে দিলো ডাই হার্ড ফ্যান

বাংলা ইন্ডাস্ট্রির একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন স্বস্তিকা মুখোপাধ্যায়। যাকে বাংলা সিনেমার জগতের একজন সাহসী অভিনেত্রী হিসেবেই দর্শক চেনে। নিজের অভিনয় গুনে দর্শকে মুগ্ধ করেছেন বহু বছর। বহু জনপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন বাংলা ইন্ডাস্ট্রিতে। তবে সম্প্রতি তিনি সোশ্যাল মিডিয়াতে খুব একটিভ থাকেন। প্রতিদিনই প্রায় নিজের নানা রকমের পোস্ট শেয়ার করেন অনুরাগীদের সঙ্গে। যেখানে তার অনুরাগীরা তাকে প্রশংসায় ভরিয়ে দেন।

প্রসঙ্গত সম্প্রতি অভিনেত্রীর একটি শাড়ি পরার ভিডিও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে। যা দেখে রীতিমতো প্রশংসায় ভরিয়েছেন নেটিজেনরা তাকে। কয়েকদিন আগে সোশ্যাল মিডিয়াতে তিনি একটি শাড়ি পরার চ্যালেঞ্জ গ্রহণ করেছিলেন। আর সেই চ্যালেঞ্জের ভিডিওই এখন সোশ্যাল মিডিয়াতে ভাইরাল। বাঙালি নারীদের সঙ্গে যে শাড়ি ওতপ্রোতভাবে জড়িত তা হয়তো সকলেই জানেন। এমন বাঙালি মেয়ে খুব কম পাওয়া যাবে যারা শাড়ি পরতে পারেনা অথবা শাড়ি পরেনি।

কিন্তু এত বড় অভিনেত্রী যার কাছে সব সময় এই ডিজাইনাররা অথবা মেকআপ আর্টিস্টরা থাকে তিনি যে এত সুন্দর পরিপাটি করে কম সময়ের মধ্যে শাড়ি পরতে পারেন তা দেখেই অবাক প্রত্যেকে। সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে মাত্র ১ মিনিটে শাড়ি পরার চ্যালেঞ্জ গ্রহণ করেন স্বস্তিকা। সেই মত ক্যামেরা অন হতেই সময়ের মধ্যেই তিনি একটি শাড়ি পরেও ফেলেন। ভাইরাল ওই ভিডিওতে দেখা যাচ্ছে সাদা রংয়ের সায়া এবং হলুদ রঙের ব্লাউজ পরে রয়েছেন স্বস্তিকা। ক্যামেরা চালু হতেই শাড়ি পরতে শুরু করেন। একেবারে দক্ষতার সঙ্গে কুচি আঁচল সামলে এক মিনিটের মধ্যেই একদম পরিপাটি করে শাড়ি পড়ে ফেললেন তিনি।

এই ভিডিও দেখার পরে এতে আর কোন সন্দেহ নেই যে তিনি শাড়ি পরায় কতটা দক্ষ! তারপর সেই ভিডিও সোশ্যাল মিডিয়াতে শেয়ার করে লিখেছেন, “এটা দেখাতে চাইলাম যে এক মিনিটে শাড়ি পরার চ্যালেঞ্জ থাকলে আমিই প্রথম হব।” কিন্তু কিছু সংখ্যক মানুষের মনে হয়েছে এভাবে সায়া ব্লাউজ পরে খোলামেলা চলে আসতে রুচিতে বাঁধলো না নায়িকার? অনেকেই খোলামেলা পোশাক নিয়ে কটূক্তি করে ফেললো। আর তাতে যোগ্য জবাবও এসেছে নায়িকার ভক্তদের তরফে। তাদের বক্তব্য কেউ কতোটা শ’রীর দেখাবে, কীভাবে দেখাবে সেটা তার ব্যাপার কারণ শ’রীরটা তার।

Titli Bhattacharya