Tollywood

Swastika Shovan: You Su’ck…! বিচ্ছেদ হতেই শুরু কাদা ছোড়াছুড়ি! নাম না করেই ‘প্রাক্তন’ শোভনকে ইঙ্গিত স্বস্তিকার

বর্তমানে টেলি অভিনেত্রী স্বস্তিকা দত্ত ও গায়ক শোভন গাঙ্গুলীর সম্পর্কের চর্চায় ম’ম করছে টলিপাড়া। তাঁদের দীর্ঘ প্রেমের সম্পর্ক নাকি ভেঙেছে এমনটাই গুঞ্জন শোনা যাচ্ছে। উল্লেখ্য, বিগত তিন বছর যাবৎ নজরকাড়া ছিল শোভন-স্বস্তিকার প্রেম পর্ব। আর তারপর হঠাৎই সম্পর্কের ছন্দপতন। যদিও কারণ অজানা।

বাংলার জনপ্রিয়তম জাতীয় পুরস্কারজয়ী গায়িকার সঙ্গে সম্পর্ক বিচ্ছেদ করে অভিনেত্রী স্বস্তিকা দত্তের সঙ্গে সম্পর্কে জড়িয়ে ছিলেন বাংলার অন্যতম জনপ্রিয় গায়ক শোভন গঙ্গোপাধ্যায়। বিগত তিন বছর ধরে শোভন-স্বস্তিকার প্রেমে মুখরিত ছিল টলিপাড়া। একজন বাংলার জনপ্রিয় গায়ক অন্যজন সুন্দরী নামী অভিনেত্রী। আর তাই চর্চা তো হবে বটেই। এখনও স্পষ্টভাবে কিছু না জানা গেলেও আড়ালে আবডালে শোনা যাচ্ছে ভাঙন ধরেছে।

বর্তমানে ‘তোমার খোলা হাওয়া’ ধারাবাহিককে অভিনয় করছেন স্বস্তিকা। ইতিমধ্যেই অভিনেত্রী পা রেখেছেন ওটিটি প্লাটফর্মেও। কিন্তু নিজের প্রেমের ব্যাপারে প্রকাশ্যে কিছু বলতে নারাজ তিনি। তবে শোনা যাচ্ছে শোভনের সঙ্গে যে তিনি আর সম্পর্কে নেই, তা কোথাও কোথাও স্বীকার করেছেন অভিনেত্রী। আর এবার সোশ্যাল মাধ্যমে একে অপরের উদ্দেশ্যে কাদা ছোড়াছুড়ি শুরু করলেন এই দুই তারকা। তাঁদের মধ্যে নাকি শুরু হয়েছে ঠান্ডা লড়াই। আর সোশ্যাল মাধ্যমে চোখ রাখলে তা আর‌ও ভালো করে স্পষ্ট হয়ে যাবে।

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি স্টোরি দেন শোভন। যেখানে লেখা ছিল, ‘নিজেকে ক্ষমা করে দাও। যে ভাবে তুমি নিজের প্রাক্তনকে বারবার ক্ষমা করে দিয়েছ।’ নেটিজেনদের ‌মতে অবশ্য‌ই এই ‘প্রাক্তন’ স্বস্তিকা‌ই। এর পরপর‌ই আসে অভিনেত্রীর একটি পোস্ট। ইনস্টাগ্রামে শেয়ার করা সেই ছবিতে সাদা টি শার্ট এবং কালো শর্টস পরে যোগা করতে দেখা গেছে নায়িকা। এই ছবির ক্যাপশনে ইংরেজিতে অভিনেত্রী লিখেছেন, ‘My today’s teeshirt says, You Suck Anyway’ যার বাংলা তরজমা করলে দাঁড়ায়, আমার টি শার্ট বলছে, ‘যাই ঘটুক, মানুষ হিসেবে তুমি মোটেই ভাল নও।’ আর এই পোস্ট দেখে দুইয়ে দুইয়ে চার করতে বেশি সময় লাগেনি নেটিজেনদের।

এই দুজনের সম্পর্ক ভাঙনের পিছনে উঠে এসেছে আরও একটি তথ্য। শোনা যাচ্ছে শোভনের জীবনে নাকি উঁকি ঝুঁকি মারছেন প্রাক্তন ইমন চক্রবর্তী। আর এই খবর স্বস্তিকার কানে উঠতেই মান-অভিমান ও শেষে সম্পর্কের ছন্দপতন। এখন টলিপাড়ায় কান পাতলেই শোনা যাচ্ছে শোভন-স্বস্তিকার মধ্যে নাকি তৃতীয় ব্যক্তির প্রবেশের ফলেই নাকি দূরত্ব সৃষ্টি হয়েছে যুগলের মধ্যে। বছরের শুরুতেই নিজেদের তৃতীয় প্রেম বার্ষিকী পালন করেন শোভন-স্বস্তিকা। কিন্তু তারপর কী এমন ঘটল? নিন্দুকেরা বলছেন, আসলে শোভন-স্বস্তিকার সম্পর্ক ভাঙনে পিছন থেকে নাকি কলকাঠি নেড়েছেন প্রাক্তন ইমন! যদিও এই খবরে কতটুকু সত্যতা আছে তা বলা যায় না।

যদিও তাঁদের জীবনে তৃতীয় ব্যক্তির প্রবেশের ঘটনাকে ন্যাসাৎ করে দিয়েছেন স্বস্তিকা। সংবাদ মাধ্যমকে স্বস্তিকা জানিয়েছেন ‘আমরা একসঙ্গে আছি কিনা সেই বিষয়ে এক্ষুনি আমি কিছু জানাতে চাই না। এখানে কোনও তৃতীয়, চতর্থ, পঞ্চম ব্যক্তি নেই।’ কিন্তু টলি পাড়ায় খবর, এখন নাকি মাঝেমধ্যেই নিজের প্রাক্তনের ডাকে ছুটে ছুটে যাচ্ছেন শোভন। আর যা একেবারেই মেনে নিতে পারেননি স্বস্তিকা বলে খবর।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।