Connect with us

Tollywood

Tathagata-Debleena: তথাগতকে আদর করে ঘুম পাড়িয়ে দিতে হত দেবলীনাকে! ‘এতই যদি ভালোবাসা ছেড়ে দিলি কেন?’ নেট দুনিয়ায় কটাক্ষের বন্যা

Published

on

একটা সময় সোশ্যাল মিডিয়া কাঁপিয়ে দিয়েছিল তথাগত মুখার্জি এবং দেবলীনা দত্তর সম্পর্ক। দুজনের সম্পর্ক নিয়ে বেশ কিছু জল ঘোলা হয়েছিল এবং শোনা গিয়েছিল খুব তাড়াতাড়ি বিচ্ছেদের পথে হাঁটতে চলেছেন এই দুই বাঙালি তারকা। যদি অভিনেতা-অভিনেত্রীর কেউই এ বিষয়ে তখন প্রকাশ্যে মুখ খোলেননি কিন্তু মনে করা হচ্ছিল এর মাঝখানে রয়েছেন কোন তৃতীয় ব্যক্তি।

Trouble in Tathagata Mukherjee-Debleena Dutt's paradise; couple confirms -  Times of India

সেই তৃতীয় ব্যক্তিটি কে? এখন তথাগত এবং দেবলীনার বিচ্ছেদ হয়ে গেছে। বেশ কিছু সময় ধরে দুজনের গল্পে মজে ছিল নেট দুনিয়া। কিছু সময়ের জন্য এই দুজনের মাঝখানে আবার জায়গা করে নিয়েছিলেন আরেক অভিনেত্রী বিবৃতি চ্যাটার্জী। তথাগতর সঙ্গে বিবৃতির সম্পর্ক নিয়ে আরেক দল জল্পনা শুরু করেছিল।

Actress Debolina Dutta And Tathagata Mukherjee's Marriage Is Going To Be  End Soon, Actor And Actress Reacts | 'কন্যাকুমারী ও দেবলীনা কারও সঙ্গেই  সম্পর্ক কাজ করেনি', বিবৃতি নিয়ে মুখ খুলতে ...

যদিও এখন মাঝে মাঝে বিবৃতির সঙ্গে ছবি শেয়ার করেন তথাগত কিন্তু সেগুলি ফটোশুটের। ব্যক্তিগত কোন ছবি অভিনেতা বা অভিনেত্রী শেয়ার করেন না। তাই এখনো এই বিষয়টি সামনে আসেনি যে আদৌ দুজন প্রেম করছেন কিনা। কিন্তু তথাগত এবং দেবলীনা পাকাপাকিভাবে আলাদা থাকার সিদ্ধান্ত নিয়েছিলেন বহু আগেই।

Deblina Dutta shares a cryptic post amidst the rumours of divorce with  husband Tathagata Mukherjee dgtl - Anandabazar

বিচ্ছেদের এতদিন পর দুজনের একটি পুরনো ভিডিও ভাইরাল হয়ে গেল সোশ্যাল মিডিয়ায় আবার নতুন করে। সে ভিডিওটি আবার দিদি নাম্বার ওয়ান এর মঞ্চ থেকে।

এই ঘটনাটা যেটা দেবলীনা শেয়ার করেছেন রচনা সামনে সেটা মোগলু এবং তথাগতকে ঘিরে। অভিনেত্রী বলেছেন এখন অভিনেতা নাকি এত বড় হয়ে গেলেও ঘুম পাড়িয়ে দিতে হয়। বিভিন্ন অনুষ্ঠানের মাঝে হঠাৎ করেই তথাগত দেবলীনা উদ্দেশ্যে বলে ওঠেন চল ঘুম পাড়িয়ে দিবি।

Debolina-Tathagata: The 'crack' of the marital relationship is removed and  the Debolina-Tathagata is closer again; What did the actress say? |  Tollywood actor Tathagata and Debolina are coming together after separation  |

এবার এটা নিয়ে নতুন করে কটাক্ষ শুরু হয়েছে। বহু মানুষ প্রশ্ন করছে, এতই যদি প্রেম ছিল তাহলে দুজন দুজনকে ছেড়ে গেল কেন? আবার একজন প্রশ্ন করছে তাহলে এখন কে ঘুম পাড়িয়ে দেয়? এখন তো আবার কচি একজনকে জুটিয়ে নিয়েছে দেবলীনা বুড়ি হয়ে গেছে। আবার আরেকজন মন্তব্য করল সেলিব্রেটিরা লোক দেখানো ঢং করে বেশি তাই বিয়ে টেকে কম।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending