Tollywood

Debleena-Bhaswar: তথাগত এখন অতীত! এবার অভিনেতা ভাস্বরের সঙ্গে সম্পর্কে জড়ালেন তথাগতর প্রাক্তন স্ত্রী দেবলীনা! মানুষ অবাক

এবার কি তবে নতুন সম্পর্কে বাঁধা পড়লেন ভাস্বর চট্টোপাধ্যায় ও দেবলীনা দত্ত? একদিকে ভাস্বর চট্টোপাধ্যায় একা। অন্যদিকে বিচ্ছেদ না হলেও একাকী জীবন কাটাচ্ছেন অভিনেত্রী দেবলীনা দত্তও। তবে কি তাদের নয়া পদক্ষেপ এবার একসাথেই নিতে চলেছেন? আবার শোনা যাচ্ছে ঋতুপর্ণা সেনগুপ্ত তাদের পূর্ণ সম্মতিও দিয়েছেন।

তবে এটা যে খুব অবিশ্বাস্য ঘটনা, তা কিন্তু নয়। টলিপাড়ায় সবটাই সম্ভব। সম্প্রতি প্রকাশ হতে চলেছে ঋতুপর্ণা সেনগুপ্তের নিবেদনে সৈকত দাসের ছবি ‘কল্পনা’। উল্লেখ্য, ছবির গল্প এবং চিত্রনাট্যে রয়েছেন ঋতুপর্ণার ‘মামিমা’ শ্যামশ্রী রায়চৌধুরী। আমরা জানি, কিছুদিন আগেই প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের নিবেদিত প্রসূন চট্টোপাধ্যায়ের ‘দোস্তজী’ ছবি প্রকাশ হয়েছে। যা বেশ সাড়া ফেলেছে দর্শকমহলে। দেশ-বিদেশ থেকে মুঠোমুঠো সম্মানে সম্মানিত হয়েছে ‘দোস্তজী’।

এবার ঋতুপর্ণার নিবেদিত সৈকত দাসের ‘কল্পনা’ছবিতে অভিনয় করতে চলেছেন অভিনেতা ভাস্বর চট্টোপাধ্যায় ও অভিনেত্রী দেবলীনা দত্ত। হ্যাঁ, ঠিকই ধরেছেন, বাস্তবে নয় পর্দায় জুটি বাঁধতে চলেছে এই যুগল। সেখানেই এই দুই অভিনেতা একে অপরের ভালোবাসায় আটক পড়েছেন। ‘কল্পনা’তে রয়েছে ভালবাসা, মূল্যবোধ, সম্পর্কের গল্প। সৈকতের এই ছবিটিও দেশ-বিদেশ থেকে এক মুঠো সম্মানে সম্মানিত। শুক্রবার লেক ক্লাবে গ্র্যান্ড মাস্টার দিব্যেন্দু বড়ুয়ার উপস্থিতিতে ছবিটি সকলকে দেখানো হয়।

সূত্রের খবর, সেই অনুষ্ঠানে উপস্থিত থাকতে পারেননি খোদ ঋতুপর্ণা। তবে তিনি ভিডিয়ো কলে আন্তরিক শুভেচ্ছা জানিয়েছেন সবাইকে। জানা যায়, এই নতুন ছবি এক চিত্রকর আর তাঁর ভালবাসার গল্প। চিত্রকর খুবই শান্ত, নম্র স্বপ্নিল অত্যন্ত আধুনিক, বাস্তববাদী। কল্পনাকে সে ভালোবাসলেও সাতপাকে বাঁধা পড়তে চায় না। কারণ তার কাছে সমাজের এই নিয়ম-নীতি অবাস্তব তাই সেসব থেকে সে খানিকটা দূরে থাকতেই পছন্দ করে।

তবে ছবিতে কল্পনা পুরো বিপরীত। সে স্বপ্ন দেখে মনের মানুষের সাথে ঘর-সংসার করার। যে ঘর তৈরী হবে সকল সামাজিক স্বীকৃতি। সেখানেই এই যুগলের মধ্যে তৈরী হয় সমস্যা। এদিকে দেখা যায়, চূড়ান্ত সিদ্ধান্তের আগেই কল্পনা হঠাৎ উধাও হয় যায়। তবে কি সে এই চিত্রকর স্বপ্নিলের অতিবাস্তবতা মেনে নিতে পারেনি? উত্তর জানতে হলে অবশ্যই দেখতে হবে এই ছবি। মাত্র দুটো চরিত্র ভাস্বর-দেবলীনাকে নিয়েই এই ছবি। দুই অভিনেতাই এই ছবিতে অভিনয় করতে পেরে দারুণ খুশি সাথে ধন্যবাদ জানিয়েছেন ঋতুপর্ণাকে।

Pabitra