Tollywood

Tathagata-Bibriti: “তোমার চোখেই সবকিছু…” তথাকথিত প্রেমিকাকে জন্মদিনে বিশেষ বার্তা তথাগতর! পরিবর্তে চু’মু দিলেন বিবৃতি

বাংলা ইন্ডাস্ট্রিতে একজন জনপ্রিয় অভিনেতার সঙ্গে সঙ্গে একজন পরিচালকও বটে তথাগত মুখার্জি। যাকে নিয়ে বেশ কয়েক মাস ধরেই একাধিক জল্পনা সামনে আসছে। কখনো তাকে নিয়ে চর্চা হয় তার প্রাক্তন স্ত্রী দেবলীনা দত্তের সঙ্গে বিয়ে ভাঙ্গা নিয়ে। আবার কখনো তিনি চর্চায় আসেন অভিনেত্রী বিবৃতি চ্যাটার্জির সঙ্গে সম্পর্ক নিয়ে।

প্রসঙ্গত এবার সেই তথাকথিত প্রেমিকাকেই জন্মদিনের শুভেচ্ছা বার্তায় ভরিয়ে দিলেন তথাগত। আজ বিবৃতি চ্যাটার্জি জন্মদিন। আর অভিনেত্রীকে একটি সুন্দর ফেসবুক পোস্ট এর মাধ্যমে তিনি শুভেচ্ছা জানিয়েছেন।

অভিনেত্রীর কিছু সুন্দর ছবি তিনি এদিন পোস্ট করেন এবং সঙ্গে ক্যাপশনে তাকে জন্মদিনের শুভেচ্ছার সঙ্গে লেখেন, “It’s in the eyes…
Always the eyes…
Burn and shine…
Happy Birthday Bibriti Chatterjee”

আর এই শুভেচ্ছাবার্তার বিপরীতে অভিনেত্রীও একটি সুন্দর স্টিকারের সঙ্গে ধন্যবাদ জানিয়েছেন। সেই সঙ্গে আবার জুড়ে দিয়েছেন একটি চুমুর ইমোজি। আর তাই নিয়েই আবার পুরনো জল্পনা বেড়েছে সোশ্যাল মিডিয়াতে।

প্রসঙ্গত চলতি বছরেই বিবাহ বিচ্ছেদ হয়েছে তথাগত মুখোপাধ্যায় এবং তার প্রাক্তন স্ত্রী অভিনেত্রী দেবলীনা দত্তের । তারপরে এই জল্পনা দানা বাঁধতে থাকে যে অভিনেত্রী বিবৃতি চ্যাটার্জির সঙ্গে একটি সম্পর্কে জড়িয়ে পড়েছেন তথাগত। আর তার ফলেই এই বিচ্ছেদ।

প্রসঙ্গত নিজেদের বিবাহ বিচ্ছেদ সম্পর্কে কথা বলতে গিয়ে দেবলীনাও অনেকবার ইঙ্গিত দিয়েছেন তথাগত এবং বিবৃতির সম্পর্ক নিয়ে। কিন্তু কখনোই অভিনেতা এবং অভিনেত্রী দুজনকেই সামনাসামনি একে অপরের সঙ্গে সম্পর্ক নিয়ে কিছু বলতে শোনা যায়নি। কিন্তু তথাগত অস্বীকারও করেননি যে তিনি প্রেমে নেই। তবে এখনও তাকে স্বীকৃতি দেওয়ার সময় আসেনি এটাও জানিয়েছিলেন।

Nira