Connect with us

Tollywood

Sumit Ganguly: নিজের স্ত্রীর সামনেই দিদি নাম্বার ওয়ানে রচনা ব্যানার্জিকে প্রপোজ করে বসলো বাংলা সিনেমার জনপ্রিয় ভিলেন! “তুমি তো রাক্ষসই থেকে গেলে” রেগেমেগে বলে উঠলো রচনা 

Published

on

বাংলা টেলিভিশনের অন্যতম জনপ্রিয় একটি বিনোদনমূলক অনুষ্ঠান হল দিদি নাম্বার ওয়ান। বহু বছর ধরে এই অনুষ্ঠান চলছে এবং বছরের পর বছর ধরে সঞ্চারিকা হিসেবে রচনা ব্যানার্জিকে পেয়ে দর্শকরা অত্যন্ত খুশি। বলা যায় ওই জায়গায় রচনা কে ছাড়া অন্য কারোর কথা ভাবতে পারে না দর্শকরা।

সাধারণ দিদি থাকেন সেলিব্রেটি তারকারা প্রত্যেকেই এই অনুষ্ঠানে এসেছে এবং খেলা চলে আড্ডা দিয়ে গেছেন রচনা ব্যানার্জীর সঙ্গে। আর সেই আড্ডার মধ্যেই নানা ধরনের গোপন তথ্য উঠে এসেছে যেমন তেমনই অনেক হাসির ঘটনা ঘটেছে ওই মঞ্চে। রচনা ব্যানার্জির সঙ্গেও নানা ধরনের মশকরা করে।

এবার তেমনি এক পুরনো ভিডিও এলো সামনে। সেদিন রচনা ব্যানার্জীর সঙ্গে খেলতে এসেছিলেন বাংলা সিনেমার জনপ্রিয় অভিনন্দন সুমিত গাঙ্গুলী এবং তার স্ত্রী শ্বেলী গাঙ্গুলী। সুমিত এমন এক অভিনেতা যাকে দেখলেই কেঁপে ওঠে দর্শকরা এখনও। সেখানেই এক মজার কীর্তি করলেন নায়ক তাও আবার নিজের স্ত্রীর সঙ্গেই।

অভিনেতা অনুষ্ঠানে সকলের সামনে প্রকাশের রচনাকে বলে উঠলেন দিদিকে দেখতে খুব সুন্দর লাগছে। সঙ্গে সঙ্গে মিষ্টি লাজুক হাসি হেসে ফেললেন রচনা। আর সেটাই হয়ে গেলো ভাইরাল। তারপরেই নায়িকা বললেন ধন্যবাদ, এটা না বললেও আমি খুশি হতাম। তারপরেই গোটা মঞ্চ হেসে উঠল। তবে এটা পুরোটাই হাসির ছলে বলেছেন নায়ক।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending