Tollywood

Celebs Divorce: সাত পাকে বাঁধা পড়তেই সম্পর্ক শেষ! সিরিয়ালের এই তারকারা একসময় ছিলেন স্বামী-স্ত্রী

কথায় বলা হয় জন্ম মৃত্যু বিয়ে তিন বিধাতা নিয়ে। কখন কার ভাগ্যে কি লেখা আছে সেটা সত্যি আমরা আগে থেকে জানতে পারি না তবু তার জন্য প্রস্তুত থাকি আমরা। বাংলা সিরিয়াল গুলিতে নায়ক নায়িকাদের বিয়ে প্রেম বিচ্ছেদ পরকীয়া এগুলো দেখে আমরা হাসাহাসি করি রাগারাগি করি। কিন্তু জানলে অবাক হবেন সিরিয়ালের মত বাস্তব জীবনেও একাধিকবার বিয়ের পিঁড়িতে বসেছেন বেশ কিছু জনপ্রিয় এবং পরিচিত তারকা।

গৌরব চ্যাটার্জী: বর্তমানে তাকে দর্শকরা বেশি চেনে ঋদ্ধিমান সিংহ রায় হিসেবে। ২০১৩ সালে উত্তম কুমারের নাতি গৌরব চট্টোপাধ্যায় প্রথমবার নায়িকা অনিন্দিতা বোসকে বিয়ে করেন। কিন্তু পরবর্তীকালে তাদের ডিভোর্স হয়। এরপর ২০২০ সালে নায়িকা দেবলীনা কুমারকে বিয়ে করেন অভিনেতা।

Gourab Chatterjee (@cbaruog) / Twitter

মানালি দে : দর্শকরা এখন তাকে বেশি জেনে ফুলঝুরি হিসেবে। বিগত কয়েক সপ্তাহের বেঙ্গল টপার সিরিয়াল ধূলোকনার মূল চরিত্রের অভিনেত্রী মানালি দে এখন বাংলা সিরিয়াল কাঁপাচ্ছেন। অভিনেত্রী বাস্তবে দুবার বিয়ে করেছেন। প্রথমবার ২০১২ সালে গায়ক সপ্তক ভট্টাচার্যের সঙ্গে বিয়ে হয়। তবে বিয়ের ৪ বছর পর বিচ্ছেদ হয়। এরপর ২০২০ সালে পরিচালক অভিমান্যুকে বিয়ে করেন অভিনেত্রী।

Manali Dey: পুজোয় ফিতে কাটতে নেন মোটা অঙ্কের টাকা! বিতর্ক নিয়ে মুখ খুললেন  মানালি

অনিন্দিতা বোস : টেলি জগতের খুব পরিচিত অভিনেত্রী অনিন্দিতা। দুবার বিয়ে করে ফেলেছেন। তবে দুটো বিয়ের কোনোটাই বেশি সময় অবধি টিকে থাকল না। প্রথমবার ২০১৩ সালে অভিনেত্রী গৌরব চ্যাটার্জিকে বিয়ে করেন। কিন্তু সেই বিয়ে দীর্ঘস্থায়ী হয়নি। এরপর মানালি দের বর্তমান স্বামী তথা পরিচালক অভিমান্যুকে বিয়ে করেন। কিন্তু বিচ্ছেদ হয়ে যায়। বর্তমানে সম্প্রতি ব্রেকআপ হয়েছে প্রাক্তন বয়ফ্রেন্ড সৌরভ দাসের সঙ্গে। এখন অবিবাহিত রয়েছেন অভিনেত্রী।

t2 auf Twitter: „'It makes me feel good knowing that I am being appreciated  nationally' — Anindita Bose https://t.co/DUri7OhSXW @bose_anindita10  https://t.co/gJphKjRJ45“ / Twitter

Nira