Connect with us

Tollywood

Actor Comeback: বাংলা প্রথম সারির চ্যানেলে ফিরছেন জনপ্রিয় এই অভিনেতা! নায়িকাও খুবই বিখ্যাত! তাহলে আবার বন্ধ হচ্ছে কোন সিরিয়াল?

Published

on

আজকাল বাংলা টেলিভিশনে বাংলা সিরিয়ালের কদর এতটাই বেড়ে গেছে যে দর্শকদের চাহিদা মেটাতে একের পর এক নতুন নতুন সিরিয়াল আনতে হচ্ছে নির্মাতাদের। একেবারে ভিন্ন স্বাদের গল্প এবং নতুন নতুন মুখ খুঁজচ্ছে দর্শকরা। বস্তাপচা গল্প যায় একেবারেই ভালো লাগছে না আর দর্শকদের সেটা ধারাবাহিক নির্মাতারাও বুঝে গেছেন তাই তারাও প্রতিদিন নতুন নতুন কিছু গল্প আনার চেষ্টা করে চলেছেন।

এবার এক সুখবর এলো। জানা গেছে, এবার একটি নতুন কাজের মধ্যে দিয়ে কিছুদিন পর জি বাংলায় কামব্যাক করতে চলেছেন বাংলা টেলিভিশনের অন্যতম জনপ্রিয় এক অভিনেতা। প্রথম কাজের মধ্যে দিয়েই তিনি নিজের অভিনয় প্রতিভার ছাপ রেখে গিয়েছিলেন। তাই তাকে চিনতে আর অসুবিধা হবে না দর্শকদের।

সাল ২০১৬। রাজযোটক শেষ হয়ে জি বাংলায় সন্ধেবেলায় এলো এই ছেলেটা ভ্যালভেলেটা। আবির আর শালুকের দুষ্টু মিষ্টি প্রেমের গল্প বেশ ভালো লেগেছিল দর্শকদের। আবিরের ভূমিকায় নজর কেড়েছিলেন অভিনেতা সোমরাজ মাইতি। কিন্তু মাত্র এক বছর চলার পর হঠাৎ করে বিদায় নেয় সিরিয়াল।

Somraj Maity - IMDb

 

সিরিয়াল শেষ হলেও দর্শকদের উপহার দিয়ে গিয়েছিল আবিরকে অর্থাৎ অভিনেতা সোমরাজ মাইতিকে। প্রথম সিরিয়াল এই অসাধারণ অভিনয় করে তিনি মন জয় করেছিলেন সকলের। তারপরও আর নিতে হয়নি বিরতি। ছোট পর্দাতেই একের পর এক কাজ করে গেছেন তিনি।

শেষবার এই বাঙালি অভিনেতাকে দেখা গিয়েছিল সান বাংলায় জিওনকাঠি সিরিয়ালে। তারপরে আর দেখা মেলেনি তার। কিন্তু ভক্তরা বরাবর আশায় ছিল যে আবার ফিরে আসবেন তিনি পুরনো তেজে। এবার তা নিয়ে এলো বড় খবর।

Somraj Maity takes a break from serials for films - Times of India

আবার কামব্যাক করতে চলেছেন অভিনেতা সোমরাজ মাইতি। নাম আম্রপালি। জি বাংলায় এবার আসতে চলেছে আম্রপালি। এটা হবে সম্পূর্ণ একটা প্রেমের গল্প। রয়েছেন বনি সেনগুপ্তর মতো হেভিওয়েট অভিনেতা। এ আর থাকছেন সোমরাজের অফস্ক্রিন প্রেমিকা আয়ূষী তালুকদার। তবে এটা কোন সিরিয়াল নয়। জি বাংলা অরিজিনালসের একটি সিনেমা এটি। জি বাংলা এবং জি বাংলা সিনেমা দুটো চ্যানেলেই টেলিকাস্ট হবে।

Somraj Maity - Wikipedia

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending