Tollywood

Nim Fuler Madhu: আর্থিক অবস্থা খারাপ, সংসারের ঘানি টানতে হবে! কেরিয়ার জলাঞ্জলি দিয়ে আজ নায়িকা থেকে খলনায়িকা হয়ে গেলেন জনপ্রিয় এই অভিনেত্রী, আপনিও চেনেন তাকে

তিনি বাংলা ধারাবাহিকের অত্যন্ত পরিচিত একটি মুখ। এখন জি বাংলার নতুন সিরিয়াল ‘নিম ফুলের মধু’তে একেবারে টক-ঝাল-মিষ্টি চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে এই কম বয়সী নায়িকাকে। নিম ফুলের মধু মিষ্টি না তেতো জানা নেই তবে এই নায়িকার চরিত্রটি যে তেতো সেটা স্বীকার করে নিয়েছে দর্শকরা।

২০১৫ সালে কালার্স বাংলায় ‘আপনজন’ ধারাবাহিকে প্রথম দেখা গেল এই অভিনেত্রীকে। পরবর্তীতে ‘পুণ্যি পুকুর’, ‘মনসা’, ‘মহাপ্রভু শ্রীচৈতন্যে’, ‘মঙ্গল চণ্ডী’র মতো বেশ কিছু জনপ্রিয় মেগায় পরপর কাজ করেছেন তিনি। বেশিরভাগ ক্ষেত্রেই পজিটিভ চরিত্র ছিল তার। দীর্ঘ দিনের ক্যারিয়ারের ইতিপূর্বে মাত্র একটি সিরিয়ালেই খলনায়িকা হয়েছেন। ‘এই ছেলেটা ভেলভেলেটা’তে খলনায়িকা ঐশ্বর্যের চরিত্রে তার অভিনয় একেবারে মন জয় করে নিয়েছিল দর্শকদের।

আশা করি এবার বুঝতে পেরেছেন আমরা কোন অভিনেত্রীর কথা বলছি। হ্যাঁ, তিনি হলেন নবনীতা মালাকার। নিম ফুলের মধু সিরিয়ালে তিনি খলনায়িকা হয়েছেন যে পদে পদে নায়িকাকে বিপদে ফেলছে। সাগর জ্যোতি ধারাবাহিকে শেষবার অভিনয় করেছেন নবনীতা। তারপর ৯ মাস বসে থাকা।

নিম ফুলের মধু আগামী পর্ব ৩০ নভেম্বর | Nim Fuler Modhu Today 30 November Episode Prechap |✨✨ - YouTube

এর আগে তিনি বহু অফার পেয়েছেন কিন্তু সেগুলি রিজেক্ট করেছেন একটাই কারণে খলনায়িকা কিংবা সেকেন্ড লীডের মতো চরিত্র করতে থাকলে ইন্ডাস্ট্রিতে টাইপ কাস্ট হয়ে যেতে পারেন। তখন ক্রমাগত এই ধরনের অফার আসতে থাকবে আর নায়িকা হতে পারবেন না তিনি।

কিন্তু অবশেষে ফিরতে হলো সেই খলনায়িকা রূপেই তাও আবার জি বাংলায়। একটু আলাদা শেডের খলনায়িকা চরিত্র এটা। তাই পরিবারের কথা চিন্তা করে সম্মতি জানিয়েছেন তিনি। আর্থিক
অবস্থার কথা ভাবতে হয়েছে তাকেও। এখন তার বাবা-মা প্রায়ই অসুস্থ থাকেন। তাই তাদের ওষুধের প্রয়োজন। ফলে সংসারের ঘানি টানতে হবে মেয়েকেই। মন থেকে সেকেন্ড লিড করতে না চাইলেও তার পক্ষে এখন কাজ করাটা বেশি গুরুত্বপূর্ণ ছিল।

Nira