Connect with us

Tollywood

Neha Amandeep: দিদি নং ওয়ান খেলতে গিয়ে হাতের হাড় সরে গেল নেহা আমনদীপের! ভর্তি হাসপাতালে, বাংলা মিডিয়ামে কি আর অভিনয় করতে পারবেন? তৈরী হল অনিশ্চয়তা

Published

on

প্রথম কাজ থেকেই ছোট পর্দায় দর্শকদের মন জয় করেছেন অভিনেত্রী নেহা অমনপ্রীত। তবে ব্যক্তিগত কিছু কারণের জন্য দুই বছর পর্দা থেকে দূরে ছিলেন এই অবাঙালি নায়িকা। কিন্তু সুখবর হল আবার তিনি ফিরছেন তার প্রিয় জায়গায় প্রিয় কাজের মধ্যে দিয়ে টলিউডে। এই খবরে নায়িকার ভক্তদের মনে আনন্দের ঝড় বইছে।
Neha Amandeep Photos (4) - MixIndia

কিন্তু এর মধ্যেই আবার নায়িকার অনুরাগীদের জন্য একটা খারাপ খবর এলো। জি বাংলার জনপ্রিয় রিয়েলিটি শো দিদি নাম্বার ওয়ানে অতিথি রূপে অংশগ্রহণ করেছিলেন নেহা। সেখান থেকে একটা খারাপ খবর দিলেন নায়িকা।

জানা গেছে দিদি নাম্বার ওয়ান এর শুটিংয়ে চোট পেয়েছেন নেহা। অভিনেত্রী নিজেই নিজের অনুরাগীদের জন্য সোশ্যাল মিডিয়ায় এই খবরটি দিয়েছেন। এই মুহূর্তে হাসপাতালে ভর্তি রয়েছেন চিকিৎসার জন্য। ইনস্টাগ্রাম স্টোরির মধ্যে দিয়ে এই খারাপ খবর দিয়েছেন নেহা।

কিন্তু কিভাবে ঘটল এই দুর্ঘটনা? নায়িকা জানিয়েছেন খেলার মাঝখানে হঠাৎ করে তিনি পড়ে গেছিলেন। কাঁধে আঘাত লাগে এবং জায়গা থেকে সরে গিয়েছে কাঁধের হাড়। সঙ্গে সঙ্গে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল নায়িকাকে। হাসপাতাল থেকেই এই ভিডিওটি করে নিজের খবর দিয়েছেন নায়িকা।

 

View this post on Instagram

 

A post shared by Amandeep Sonkar (@nehaamandeep)

নায়িকা এই ভিডিওটি নিজে সোশ্যাল মিডিয়া শেয়ার করার সঙ্গে সঙ্গে কমেন্ট বক্স উপচে পড়েছে শুভেচ্ছা বার্তায়। নায়িকার অজস্র ভক্ত একসঙ্গে মিলে কামনা করছে যাতে তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠুক এই অভিনেত্রী। এমনিতেই তারা বহুদিন ধরে অপেক্ষায় রয়েছে কবে আবার টিভির পর্দায় দেখা যাবে তাকে।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending