Connect with us

Tollywood

Bollywood Offer: শুধু নুসরত, মিমি নয় বলিউডে অফার পেলেন এই টেলি নায়িকাও! এই কারণেই কি আর কাজ করছেন না বাংলায়? আপনিও চেনেন তাকে

Published

on

খুব অল্প সময়ের মধ্যেই বাংলা টেলিভিশন জগতে বিপুল পরিমাণে জনপ্রিয়তা অর্জন করেছেন এই সুন্দরী বাঙালি নায়িকা। তাকে দেখলেই দর্শকদের সবার প্রথমে একটাই শব্দ মাথায় আসে “মা দুর্গা”।টানা টানা বড় চোখ ঠিক যেন অপলক দৃষ্টিতে চেয়ে রয়েছে মা দুর্গা।

নায়িকার ক্যারিয়ারের শুরু যে ধারাবাহিক দিয়ে সেই ধারাবাহিকই তাকে প্রতিষ্ঠিত করেছিল একজন জনপ্রিয় অভিনেত্রী হিসেবে। তারপরে আর ফিরে তাকাতে হয়নি তাকে। যদিও তার পরেও বহু বিভিন্ন ধরনের চরিত্রে অভিনয় করেছেন তিনি কিন্তু এই নামটি বললেই দর্শকরা সবার প্রথমে তার প্রথম ধারাবাহিকের কথাই মনে করে। সেই ইমেজ ভেঙে বেরিয়ে আসতে সময় লেগেছে অবশ্যই কিন্তু থেমে যাননি এই অভিনেত্রী।

হ্যাঁ, অনেকেই হয়তো অনুমান করতে পেরেছেন অনেকেই পারেননি। তাদের জন্যই জানিয়ে দিই যে নায়িকার কথা আমরা বলছি তিনি হলেন সন্দীপ্তা সেন। টলিপাড়ার অতি পরিচিত মুখ এবং একসময়ের দুর্গা সিরিয়ালের নাম ভূমিকায় অভিনয় করে এই নামেই সর্বাধিক পরিচিত লাভ করেছেন। ওই একটা সিরিয়ালই সন্দীপ্তার ভাগ্যের চাবি খুলে দিয়েছিল।

In Pics: Sandipta Sen Started Her Journey As Sarodamoni In Rani Rashmoni  Serial | Sandipta Sen Pics: 'অনেক বই পড়ছি, মা সারদার চরিত্রটা আমার কাছে  খুব চ্যালেঞ্জিং'

প্রথম ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় থেকে শুরু করে আরো বেশ কিছু জনপ্রিয় সিরিয়ালে জনপ্রিয় নায়কদের সঙ্গে দেখা গিয়েছে এই অভিনেত্রীকে। কিন্তু এই মুহূর্তে ছোট পর্দায় তাকে আর অভিনয় করতে দেখা যাচ্ছে না। এর কারণ তিনি মন দিয়েছেন ডিজিটাল পর্দায়। ওয়েব সিরিজের কাজে ব্যাপক ব্যস্ত রয়েছেন সন্দীপ্তা। শেষবার করুণাময়ী রানী রাসমণি ধারাবাহিকে মা সারদার চরিত্রে অভিনয় করে বিপুল প্রশংসা কুড়িয়েছিলেন।

কিন্তু আপনারা জানেন কি এক সময় এই দক্ষ অভিনেত্রী বলিউডে অভিনয় করার সুযোগ পেয়েছিলেন? হিন্দি ধারাবাহিকে কাজ করার প্রস্তাব এসেছিল তাও আবার একতা কাপুরের কাছ থেকে। কিন্তু দুর্গা এবং টাপুর টুপুরে অভিনয় করার পর সাইকোলজিতে স্নাতকোত্তর পড়াশোনা শেষ করার জন্য ওই প্রস্তাব ফিরিয়ে দেন।

Pin on Sandipta Sen

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending