Connect with us

Tollywood

Gangaram Birthday: ‘তুমি আমার বাড়ি, আমার বাচ্চা আমার শান্তি!’, গঙ্গারামের জন্মদিনে প্রেমে ভাসিয়ে দিয়ে শুভেচ্ছা জানালেন তার খলনায়িকা প্রেমিকা

Published

on

গত দেড় বছর ধরে, জল ঘোলা হয়েছে দুজনের সম্পর্ক নিয়ে। অভিনেত্রী সুরভী মল্লিকের সঙ্গে অভিনেতা অভিষেক বোসের সম্পর্ক আসলে কী সেটা নিয়ে বিস্তার জল্পনা এবং গুজব ছড়িয়েছে। অবশেষে সামনে এসেছে প্রেমিকার পরিচয়। সুরভীও পেশায় অভিনেত্রী।

 

View this post on Instagram

 

A post shared by Abhishek Bose (@abhishek24bose)

এবার নিজের প্রিয় মানুষের জন্য একটি শুভেচ্ছা বার্তা পোস্ট করলেন সুরভী। গঙ্গারাম ওরফে অভিষেকের জন্মদিন উপলক্ষে এই বিশেষ পোস্ট করেছেন তিনি। পোস্ট করার সঙ্গে সঙ্গে সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীদের ভালোবাসার বন্যা বয়ে গেছে কমেন্ট বক্সে

সুরভী লিখেছেন “আমার প্রিয় বন্ধু আমার শান্তি আমার আনন্দের জায়গা আমার ক্রাইম পার্টনার আমার উৎসাহ আমার পথপ্রদর্শক আমার সুপারস্টার আমার সন্তান আমার বাড়ি…তুমি সবকিছু যেটা আমার হৃদয় চেয়েছিল এবং এই শুভদিনে তুমি এই পৃথিবীতে এসেছ তার জন্য আমি ভগবানের কাছে ধন্যবাদ জানাই। তোমাকে আমার জীবনে পেয়ে আমি আশীর্বাদধন্য। ভগবান তোমাকে যাবতীয় সুখ স্বাস্থ্য ভাগ্য এবং ভালো কাজ দিক যা তোমার প্রাপ্য। সুর তোমাকে খুব ভালবাসে”।

গত বছর ২০২১ সালে অভিনেতা দিয়া মুখোপাধ্যায়ের হাত ধরে সম্পর্ককে স্বাগত জানিয়েছিলেন কিন্তু গত দেড় বছরের সম্পর্ক তিক্ত হয়েছে এবং ব্রেকআপ হয়েছে আর তারপরে জীবনে এসেছে নতুন মানুষ। এতদিন অভিনেতাকে গঙ্গারামের চরিত্র করতে দেখা যেত এবং তার জন্মদিনে তার মনের মানুষ তাকে যেভাবে ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন তিনি তাতে আপ্লুত।

 

View this post on Instagram

 

A post shared by Abhishek Bose (@abhishek24bose)

এ বছর শুরুর দিকে সোশ্যাল মিডিয়ায় এই অভিনেতা একটা বিস্ফোরক অভিযোগ এনেছিলেন। প্রেমিকাকে উদ্দেশ্য করে লিখেছিলেন কিছু মানুষ আছে যারা তাদের খারাপ চায় তারা চায় যেন এই দুজন আলাদা হয়ে যায় এবং অসুখে থাকে। তাদেরকে অভিশাপ দিয়ে নিজেদের ভগবান মনে করে। কিন্তু তারা একদিন বুঝবে যে অন্যের খারাপ চাইলে নিজের ভালো করা যায় না।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending