Connect with us

Tollywood

Tollywood Secret: জনপ্রিয় টলিউড প্রযোজকের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন জিতের এই নায়িকা! একসঙ্গে সিঁদুর খেলতে গেলেও কিছুতেই প্রকাশ্যে আনতে চাইছেন না সম্পর্ক!কেন এত রাখঢাক? কেরিয়ার নষ্টের ভয়?

Published

on

তিনি টলিপাড়ার অতি পরিচিত নায়িকা না হলেও পারিবারিক ঐতিহ্য সকলের পরিচিত। বাড়িতে রয়েছে সাংবাদিকতার পরিবেশ কিন্তু তিনি বেছে নিয়েছেন সম্পূর্ণ অন্য জগৎ। রামের চেয়ে “রাবণ” বেশি ভালোবাসেন তিনি। অভিনয় করার জন্য ১২ কেজি ওজন কমাতে হয়েছিল এই অভিনেত্রীকে। এই গল্প অনেকেই জানে না।

তবে আরো একটি সদ্য গড়ে ওঠা গল্প অনেকের অজানা। নতুন নতুন প্রেমে পড়েছেন তিনি। যার সঙ্গে প্রেম করছেন তিনিও টলিউড ইন্ডাস্ট্রির বিশিষ্ট মানুষ। নায়িকার প্রেমিক আবার ক্যামেরার নেপথ্যে থাকেন। বাংলা সিনেমার জন্য এমন মানুষ তো থাকতেই হবে না হলে তো ছবি তৈরি হবে না।

এই মুহূর্তে দুজনের মধ্যে কেউই সম্পর্ককে আনুষ্ঠানিক স্বীকৃতি দিতে চান না। তাই তো লুকিয়ে লুকিয়ে প্রেম করতে ব্যস্ত দুজনেই। শোনা যাচ্ছে যে মানুষটির সঙ্গে প্রেম করছেন এই অভিনেত্রী তিনি টলিউডের জনপ্রিয় এক প্রযোজক।

যদিও যা রটে তার কিছু তো ঘটে। আবার মাঝে মাঝেই দুজনকে পার্টিতে আবার দুর্গাপূজার সিঁদুর খেলায় দেখা যাচ্ছে একসঙ্গে। কিন্তু ডামাডোল হওয়া যাবে না। নায়িকার মা বাবা দুজনেই ইন্ডাস্ট্রির জনপ্রিয় মানুষ। দুটো ছবি বহু পুরনো তবে কিছুদিনের মধ্যেই তৃতীয় কাজ করতে শুরু করবেন এই অভিনেত্রী।

আপনারা কি বুঝতে পারলেন কার কথা বলছি আমরা? সমঝদারো কে লিয়ে ইশারা হি কাফি হ্যায়। আচ্ছা বেশ আর কোন রাখঢাক না রেখে তাহলে সত্যিটা ফাঁস করে ফেলি?

প্রসঙ্গত যে অভিনেত্রীর কথা এতক্ষণ বললাম তিনি হলেন লহমা ভট্টাচার্য। বিখ্যাত ক্রীড়া সাংবাদিক গৌতম ভট্টাচার্যের কন্যা লহমা টলিউডে খুব বেশি কাজ করেননি। ছোট থেকেই ক্রীড়া জগতের রথী মহারথীদের সান্নিধ্য পেলেও খেলাধুলোর প্রতি আলাদা কোনও আকর্ষণ তৈরি হয়নি তার মধ্যে। স্নাতক স্তরের পড়াশোনা শেষ করার পর মডেলিং এবং অভিনয় জগতে প্রবেশ করেছিলেন এই অভিনেত্রী। ২০২২ সালে রাবণ সিনেমায় অভিষেক ঘটে এই বাঙালি নায়িকার। এছাড়াও অভিনেতা জিৎ এর আরো বেশি কিছু সিনেমায় বিভিন্ন চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছে লহমা ভট্টাচার্যকে। কিন্তু অভিনেত্রীর মনের মানুষ কে তাকে ধরতে পারলাম না আমরা।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending