Connect with us

Tollywood

Actress Date: ব্রেকআপ ভুলে আরো কাছাকাছি! অবশেষে সেই প্রাক্তনের সঙ্গে রোম্যান্টিক ডেটে গেলেন নায়িকা! “ওমা গো টুরু লাভ”, বলছে নেটিজেন

Published

on

প্রেম বিরহ বিচ্ছেদ এই বিষয়গুলি আমাদের জীবনের সঙ্গে ওতপ্রোতভাবে জড়িত। তারকাহ কিংবা সাধারণ মানুষ প্রত্যেকের জীবনেই কোন না কোন মুহূর্তে এই বিশেষ অধ্যায় গুলি এসেছে যেগুলো পেরিয়ে তারা কেউ সফল হতে পেরেছেন আবার কেউ অন্ধকারে নিমজ্জিত হয়ে গেছেন সামলাতে না পেরে।

এদিকে এই নায়িকা আবার প্রেমে জেরবার। যে মানুষটিকে প্রাক্তন হিসেবে এতদিন দূরে সরিয়ে রেখেছিলেন এবার তারই কাছাকাছি এলেন। তবে ইন্ডাস্ট্রিতে রোটে গিয়েছিল নায়িকা প্রেমিককে ছেড়েছিলেন কারণ তিনি নাকি খুব পজেসিভ। পরিচিত মহলে এটাও রটে গিয়েছিল যে ব্রেকআপের জন্যে প্রেমিকের স্বভাবকেই দায়ী করেছেন অভিনেত্রী।

এবার একেবারে উল্টো গল্প। মাস কয়েক জেতে না যেতেই সমস্ত মনোমালিন্য ভুলে গেলেন দুজনে। আবার ভাব জমাচ্ছেন পুরনো জুটি। এমনিতে ছিপছিপে সুন্দরী নায়িকা নাকি একহাঁড়ি ভাত অনায়াসে খেয়ে ফেলতে পারেন। ছোট পর্দার জনপ্রিয় মুখ হলেও এখন চুটিয়ে বড় পর্দায় দেখা যাচ্ছে এই সুন্দরীকে।

অন্যদিকে এই নায়িকার মুখোমুখি হলেই প্রত্যেকে একটাই প্রশ্ন করছে, সব “কুশল মঙ্গল” তো? আসলে এমনটা না হওয়াটা অস্বাভাবিক নয়। কারণ রেস্তোরাঁ আর সিনেমা হলে প্রাক্তনের হাত ধরে ঘোরাঘুরি করতে দেখা যাচ্ছে মাঝে মাঝেই দুজনকে।

এদিকে নায়ক আবার ব্রেকআপের পর নিজের ভাগ্য পরীক্ষা করতে চলে গিয়েছিলেন মুম্বাইয়ে। কিন্তু কয়েক মাসের মধ্যে সেই সিরিয়াল বন্ধ হয়ে গেল। তবে বাংলায় ফিরে এসে ভাগ্য ফিরল তার কারণ পেয়ে গেলেন বড় পর্দায় কাজের সুযোগ। বিপরীতে টলিউডের জনপ্রিয় এক অভিনেত্রী রয়েছেন।

এই দুই প্রাক্তনের সম্পর্ক বেশ কয়েক বছরের। এমনকি অভিনেতার পারিবারিক অনুষ্ঠানেও মাঝে মাঝে দেখা যেত এই নায়িকাকে। তারপরেই ওঠে ঝড়। যদিও সেই ঝড় সামলে উঠলেন তারা। আপাতত টেলিভিশনে কেউই কাজ করছেন না। আরে সেই সুযোগেই পুরনো প্রেম কি আরো একবার জানিয়ে নিতে চাইছেন এবং সময় দিতে চাইছেন।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending