Tollywood

Actress Divorce: বিয়ের মরশুমে আবার খারাপ খবর! বিয়ের ১ বছরের মধ্যেই ডিভোর্স! খুব মন খারাপ জি বাংলার এই জনপ্রিয় নায়িকার

টলিপাড়ায় একদিকে যেমন প্রেম এবং মিলনের মরশুম চলছে অন্যদিকে যেন বিচ্ছেদের মরশুম শুরু হয়ে গেছে। ভালোলাগা, মন খারাপ সব অনুভূতি মিলেমিশে একাকার হয়ে গেছে দর্শকদের মধ্যে।

এর মধ্যে আবার উঠে এলো একটি খারাপ খবর। ব্রেকআপ নয় এবার সরাসরি ডিভোর্স হয়ে যাচ্ছে টলিউডের এই জনপ্রিয় নায়িকার। একসময় জি বাংলা কাঁপিয়েছেন এই বাঙালি অভিনেত্রী। তবে এদিকে তার ব্যক্তিগত জীবন ওলোট পালোট হয়ে গেছে। কাছের মানুষ ছেড়ে চলে গেছে তাকে।

যে নায়িকাকে নিয়ে আমরা কথা বলছি তিনি হলেন ইমিলা সাঁধুখা। তার আসল নামের থেকেও দর্শক তাকে রাধা হিসেবে বেশি ভালো চেনে। সম্প্রতি এই অভিনেত্রীকে আয় তবে সহচরী ধারাবাহিকে দেখা দিয়েছিল। বেশ প্রধান চরিত্রে অভিনয় করেছিলেন ইমিলা।

আগের বছর জানুয়ারি মাসে ঘটা করে বিয়ের পিঁড়িতে বসেছিলেন এই অভিনেত্রী। প্রেমিক অমিতের সাথে বৈবাহিক সূত্রে আবদ্ধ হয়েছিলেন তিনি। ধুমধাম করে বিয়েটা হলো। ঘোড়ায় চড়ে বিয়ে করতে এসেছিলেন বর।

কিন্তু কী এমন হলো যে সেই বিয়ের এক বছর যেতে না যেতেই বিচ্ছেদ হয়ে গেল তাদের? হ্যাঁ, বিয়ের মাত্র কয়েক মাস পরেই তারা আলাদা হতে শুরু করলেন। বর্তমানে সরাসরি ডিভোর্সের পথে হাঁটছেন এই দম্পতি। সম্প্রতি এক সাক্ষাৎকারে নিজের দাম্পত্য জীবন নিয়ে মুখ খুলেছেন অভিনেত্রী। মনে মনে প্রচন্ড কষ্টে রয়েছেন তিনি তা বোঝা গেল। রীতিমতো মন খারাপ করে ফেললেন ইমিলা।

নায়িকার থেকেই জানা গেছে যে মতের মিল না হওয়ায় দাম্পত্য কলহ লেগে থাকতো দুজনের মধ্যে। তাই অমিত আর ইমিলা আর একসঙ্গে থাকতে পারেননি। তাই অবশেষে বিবাহ বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন দুজনে মিলে।

Nira