Connect with us

Tollywood

Biplab Chatterjee: পর্দার জনপ্রিয় ভিলেন আজ বয়সের ভারে হাঁটতে পারেন না! এ কী হাল হলো বিখ্যাত বর্ষীয়ান অভিনেতা বিপ্লব চট্টোপাধ্যায়ের? দেখলে কষ্ট পাবেন

Published

on

বিপ্লব চ্যাটার্জি। এককালের বাঙালি দর্শকদের কাছে তার নামটাই ছিল পরিচয়। তাবড় তাবড় শিল্পীদের সঙ্গে অভিনয়, বড় বড় চরিত্রে নিজের অভিনয় দক্ষতার ছাপ রেখে গেছেন বিপ্লব চট্টোপাধ্যায়।

একটা সময় ছিল যখন বিপ্লব চট্টোপাধ্যায় নামটা শুনলেই বাঙালি সন্তানরা আঁতকে উঠতো কারণ তখন পর্দায় ভিলেন বলতে এই একজনই ছিলেন। বিভিন্ন ধরনের চরিত্রে অভিনয় করলেও বেশিরভাগ ক্ষেত্রে দর্শকরা তাকে এখনো মনে রেখেছেন বাংলা সিনেমার জনপ্রিয় একজন খলনায়ক হিসেবে।

তারপর আরো অনেক ভিলেন বাংলা সিনেমায় এসেছেন এবং রাজত্ব করে চলেছেন কিন্তু বিপ্লব চট্টোপাধ্যায়ের মত ভিলেন বাংলা সিনেমা খুব একটা পায়নি। এখন কোথায় সেই তারকা? আজ টলিউড দুনিয়া থেকে অনেকটা দূরে চলে গিয়েছেন এই শিল্পী। তবে এখনো বাংলা সিনেমায় ভিলেনের চরিত্র থাকলে দর্শকরা খুঁজে বেড়ায় যদি একবার দেখা যায় তাকে সেই আশায়।

Biplab Chatterjee enters the murky world of spirits | Bengali Movie News -  Times of India
অবশেষে খোঁজ পাওয়া গেলো। কিন্তু কী হাল এখন তার! সম্প্রতি অভিনেতার একটা ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ভিডিওটা দেখে মন খারাপ হয়ে গিয়েছে এই খলনায়কের ভক্তদের।

তাতে দেখা গেছে যে ভালো করে হাঁটতেই পারেন না বিপ্লব। বয়সের ভার পড়েছে। কৃষ্ণনগরে দেখা গেছে তাকে। লোকের সাহায্য নিয়ে হাঁটতে হয়। সিনেমায় কত দাপটের সঙ্গে অভিনয় করেছেন, অ্যাকশন দৃশ্য করেছেন কিন্তু এখন বয়স হতেই ইন্ডাস্ট্রি ছুঁড়ে ফেলে দিয়েছে এত ভালো একজন অভিনেতাকে। মাঝে সিরিয়ালে ছোটখাটো রোল করছিলেন কিন্তু এখন তাও মিলছে না।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending